ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৩৩
আজকের সর্বশেষ সবখবর

নলটোনায় ইউনিয়ন এনসিটিএফ এর সাধারণ সভা অনুষ্ঠিত

দৈনিক সৈকত সংবাদ
জানুয়ারি ২২, ২০২২ ৭:২৭ অপরাহ্ণ
পঠিত: 57 বার
Link Copied!

:

নিজস্ব প্রতিবেদক: বরগুনা সদর উপজেলার নলটোনা ইউনিয়ন এনসিটিএফ এর বার্ষিক সাধারণ সভা ও নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার সকাল ১০টায় গর্জনবুনিয়া স্কুল এন্ড কলেজ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় নলটোনা ইউনিয়ন এনসিটিএফ এর নতুন ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়।

রিমি রহমানকে  সভাপতি ও রবিউল হাওলাদারকে সাধারণ সম্পাদক করে মোট ১১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি তাইয়েবা ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক সাকিব ইসলাম, সাংগঠনিক সম্পাদক জিমু ইসলাম, চাইল্ড পার্লামেন্ট সদস্য মোসাঃ আনজিলা, মোঃ রাকিবুল ইসলাম, শিশু গবেষক ২জন আমিমুল এহসান মাহিম, মোসাঃ ফাহিমা, শিশু সাংবাদিক ২জন সাইফুন্নাহার ফিহা ও শ্রী তন্ময় মিস্ত্রি নির্বাচিত হয়।

এই কমিটি আগামী দুই বছর সিবিডিপি ও প্ল্যান ইন্টারন্যাশনাল এর সহায়তায় শিশু সুরক্ষা ও মানবাধিকার রক্ষার বিষয়ে কাজ করবে। নির্বাচিত সদস্যদের সপথ বাক্য পাঠ করান সিবিডিপির নির্বাহী পরিচালক ও বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি এবং বিশিষ্ট মানবাধিকার কর্মী জাকির হোসেন মিরাজ। সভায় প্রধান অতিথি ছিলেন গর্জনবুনিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আবুল বাসার, সিবিডিপি ওয়াই মুভস প্রকল্পের কমকর্তা মোহাম্মদ মেজবাহ উদ্দিনসহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ। এ সময় নতুন কমিটির সদস্যগন এইমর্মে বক্তব্য রাখেন তারা বিদ্যালয়ে তথা বিভিন্ন পর্যায়ে শিশুরা যাতে পথভ্রষ্ট না হয় এবং শিশুরা যাতে নির্যাতিত না হয় সে বিষয়ে কাজ করবে। এজন্য তারা সমাজের সুধী জনের সহযোগিতা কামনা করেন। পাশাপাশি তারা বিগত একবছরের সফলতা ও ব্যর্থতা নিয়ে আলোচনা করেন এবং আগামী এক বছরের একটি কর্ম পরিকল্পনাও উপস্থিত সকলের মাঝে তুলে ধরেন। উল্লেখ যে, সিবিডিপি ২০২০ সাল হতে বরগুনায় প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহায়তায় ওয়াই মুভস প্রকল্পের মাধ্যমে শিশুদের নিয়ে বিভিন্ন সুরক্ষা মূলক কাজ করে আসছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।