ঢাকাবৃহস্পতিবার, ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, সকাল ৭:৪১
আজকের সর্বশেষ সবখবর

নজরুল সঙ্গীতে দেশসেরা বরগুনার নন্দিনী রায় যতি

নিজস্ব প্রতিবেদক
ডিসেম্বর ২৪, ২০২২ ১১:১৩ অপরাহ্ণ
পঠিত: 78 বার
Link Copied!

জাতীয় শিশু কিশোর প্রতিযোগিতা নজরুল সঙ্গীতে দেশসেরা হয়েছেন বরগুনার নন্দিনী রায় যতি। গতকাল শনিবার (২৪ ডিসেম্বর) জাতীয় শিশু একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত নজরুল প্রতিযোগিতায় দেশের আট বিভাগের প্রতিযোগিদের পেছনে ফেলে প্রথম স্থান অর্জন করেন যতি। তিনি রাষ্ট্রপতির কাছ থেকে স্বর্ণপদক গ্রহণ করবেন।

এ তথ্য নিশ্চিত করেন জেলা শিশু কর্মকর্তা এস এম রফিকুল ইসলাম। এর আগে অনুষ্ঠিত প্রতিযোগিতায় বরিশাল বিভাগের সেরা হন যতি। যতি বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী। তার বাবার নাম শমিরন চন্দ্র রায় ও মায়ের নাম নিপা রানী হাওলাদার।

জেলা শিশু একাডেমি বরগুনা সূত্র জানায়, যতি উপজেলা পর্যায়ে জাতীয় শিশু কিশোর প্রতিযোগিতায় নজরুল সঙ্গীতে প্রথম স্থান অর্জন করে। উল্লেখ্য, যতি লোকসঙ্গীতেও জাতীয় পর্যায়ে দ্বিতীয় স্থান অধিকার করেছেন।

যতির বাবা শমিরন চন্দ্র রায় জানান, গতকাল রাতে যখন ফলাফল ঘোষণা হয় তখন আনন্দে চোখের পানি ধরে রাখতে পারিনি। যতি এর আগেও জাতীয় পুরস্কার পেয়েছে। আমি যতির সাফল্যে ওর সংগীতগুরু, কলাকৌশলী ও শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু (এমপি) জানান, এটা আসলেই আনন্দের সংবাদ। যতির এ সাফল্যের মধ্য দিয়ে সারাদেশের মধ্যে বরগুনার নামকে উজ্জ্বল করেছে। আমি তার সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।