ঢাকাবৃহস্পতিবার, ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৪৩

নজরুলের জন্মবার্ষিকীতে ‘বনের পাপিয়া’

বিনোদন ডেস্ক
মে ২৫, ২০২২ ৬:৩০ অপরাহ্ণ
পঠিত: 86 বার
Link Copied!

মি. মিত্র ফরিদপুরের ডেপুটি ম্যাজিস্ট্রেট। এক বছর হলো রমলার সঙ্গে তার বিয়ে হয়েছে। আর এক বছরে মি. মিত্র রমলাকে যতটা চিনেছে, তার চেয়ে অচেনা অংশই যেন বেশি।

ভীষণ অভিমানী, একরোখা স্বভাবের মেয়ে রমলা। সে আপন মনে, আপন ভুবনে থাকতে ভালোবাসে। মি. মিত্র যেন স্ত্রীকে ভয় করেই চলেন। কেননা রমলা শ্বশুরবাড়িতে আসার সময় প্রচুর অর্থ, সম্পত্তি নিয়ে এসেছে।

এমনকি চাকরিটাও রমলার বাবার দেওয়া। রমলাকে তিনি তার আপন ভুবনে থাকতে বাধা দেন না। কিন্তু মাঝে মাঝে বিরক্তিও যে লাগে না তা নয়, এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই কিঞ্চিত মনোমালিন্য হয়। এভাবে এগিয়ে যায় কাহিনী। নাটকের নাম ‘বনের পাপিয়া’।

কাজী নজরুল ইসলামের ‘বনের পাপিয়া’ গল্প থেকে নাটকটির চিত্রনাট্য করেছেন শ্রাবণী ফেরদৌস এবং পরিচালনা করেছেন শুভ্র খান ও শ্রাবণী ফেরদৌস।

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সানজিদা প্রীতি, খায়রুল টিপু, তৃষ্ণা সরকার, রাসেল রাজ, মাধবী লতা, জাকিয়া প্রমুখ।

কাজী নজরুল ইসলামের জন্মবার্ষিকী উপলক্ষে আরটিভিতে বুধবার ২ মে রাত ৮টায় নাটকটি প্রচার হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।