ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:৫৯

ধর্ষণে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা নারী মৎসশ্রমিক

তালতলী প্রতিনিধি
ফেব্রুয়ারি ২০, ২০২২ ১২:৫৫ পূর্বাহ্ণ
পঠিত: 57 বার
Link Copied!

বরগুনার তালতলীতে ধর্ষনে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হয়েছেন এক মৎস্য শ্রমিক নারী। সাংবাদিকদের কাছে ভুক্তভোগী ওই নারী নিজে মোজাম্মেল মুন্সি (৩০) নামে এক যুবকের বিরুদ্ধে এ অভিযোগ আনেন।

অভিযুক্ত মোজাম্মেল মুন্সি উপজেলার ফকিরহাট মাছ বাজারের শ্রমিক কদম মুন্সির ছেলে।

ভুক্তভোগী ওই নারী জানান, ফকিরহাট মাছ বাজারে কাজ করেন তিনি। গত পাঁচমাস আগে একই মাছ বাজারের শ্রমিক কদম মুন্সির ছেলে মোজাম্মেল মুন্সি বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে জোরপূর্বক শারীরিক সম্পর্ক করেন। লোকলজ্জার ভয়ে বিষয়টি তখন তিনি কাউকে জানাননি। বর্তমানে তিনি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পরছেন এবং বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়েছে।

অন্তঃসত্ত্বা ওই নারী বলেন, পরিবারের জন্য বাজারে কাজ করে সংসার চালাতেন হয়। অভাবের সুযোগ নিয়ে আমার সাথে যা ঘটেছে আমি তার উপযুক্ত শাস্তি চাই।

স্থানীয় ইউপি সদস্য সালাম হাওলাদার বলেন, এই ঘটনার পর ভুক্তভোগী পরিবারের রুটিরুজি বন্ধ হয়ে গেছে। এলাকার মা বোনেরা মৎস্য শ্রমিক হিসেবে এখন আর কাজ করতে চায়না। আমি এ ঘটনার কঠিন বিচার দাবি করছি।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওত হোসেন তপু জানান, এ বিষয় থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।