ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:০৯

দ্বিতীয় স্ত্রীর মামলায় তৃতীয় স্ত্রীসহ কারাগারে স্বামী

নিজস্ব প্রতিনিধি
মার্চ ৮, ২০২২ ১০:৫২ অপরাহ্ণ
পঠিত: 112 বার
Link Copied!

দ্বিতীয় পক্ষের স্ত্রীকে যৌতুকের দাবিতে নির্যাতনের অভিযোগে করা মামলায় স্বামী ও তৃতীয় পক্ষের স্ত্রীকে জেল হাজতে প্রেরণের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. হাফিজুর রহমান এ আদেশ প্রদান করেন।

আসামিরা হলেন, তালতলী উপজেলার শারিকখালী ইউনিয়নের চাউলাপাড়া এলাকার গোলাম মোস্তফার ছেলে মো. শাফায়াতুল্লাহ ও তার তৃতীয় পক্ষের স্ত্রী সাদিয়া।

পারিবারিক সূত্রে জানা যায়, দ্বিতীয় পক্ষের স্ত্রী খাদিজা গত বছর ১৫ ডিসেম্বর বাদী হয়ে বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন।

মামলায় অভিযোগ করেন, তৃতীয় পক্ষের স্ত্রী সাদিয়ার সহায়তায় স্বামী শাফায়াতুল্লাহ দুই লাখ টাকা যৌতুক দাবি করে খাদিজাকে শারিরীক নির্যাতন করা হয়। হাসপাতালে চিকিৎসা নিয়ে তিনি আদালতে মামলা করেন।

বাদী খাদিজা বলেন, আমার স্বামী শাফায়াতুল্লাহ আগেও একটি বিয়ে করেছিল। প্রথম পক্ষের স্ত্রী যৌতুক দিতে না পারায় নির্যাতন করে তাকে তাড়িয়ে দেয়। আমাকে বিয়ে করার পরে আবার সাদিয়াকে বিয়ে করে।

তিনি আরও বলেন, শাফায়াতুল্লাহ যৌতুক লোভি ও বিয়ে পাগল। বার বার বিয়ে করে শুরু মাত্র যৌতুকের লোভে। তার মত পুরুষের কঠিন শাস্তি হওয়া উচিৎ।

আসামি পক্ষের আইনজীবী মো. জহিরুল হক নান্না বলেন, তৃতীয় পক্ষের স্ত্রী দ্বিতীয় পক্ষের স্ত্রীর নিকট যৌতুক চাওয়া বিষয়টি বিশ্বাস যোগ্য নয়। আমরা আবার আদালতে জামিনের আবেদন করব।

রাষ্ট্রপক্ষের কৌঁসুলি (পিপি) মোস্তাফিজুর রহমান বলেন, এরা বিয়ে পাগল শ্রেণির পুরুষ। এদের সমচিত শিক্ষা হওয়া দরকার ছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।