ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:১১

‘দৈনিক সৈকত সংবাদ’ এর প্রতিনিধি সম্মেলন ও অনলাইন পোর্টাল উদ্বোধন

ডেস্ক রিপোর্ট
জানুয়ারি ২২, ২০২২ ৪:৩০ অপরাহ্ণ
পঠিত: 324 বার
Link Copied!

পাঠকপ্রিয় ও বহুল প্রচারিত বরগুনার স্থানীয় দৈনিক সৈকত সংবাদ’র ৩০ বছরে পদার্পণ করেছে। এ উপলক্ষ্যে “অগ্রযাত্রার ৩০বছর”এই মুলমন্ত্রকে ধারন করে যাত্রা শুরু করলো পত্রিকাটির অনলাইন সংস্করণ।

শনিবার (২২ জানুয়ারী) সকালে জমকালো আয়োজনের মধ্য দিয়ে শুভসূচনা হয় দৈনিক সৈকত সংবাদের অনলাইন পোর্টালের। বরগুনা প্রেসক্লাবের সম্মেলন কক্ষে প্রতিনিধি সম্মেলন ও অনলাইন পোর্টালের উদ্বোধন করেন বরগুনার পৌর মেয়র অ্যাড. কামরুল আহসান মহারাজ।

দৈনিক সৈকত সংবাদের সম্পাদক জহিরুল হাসান বাদশাহর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনার পৌর মেয়র অ্যাড. কামরুল আহসান মহারাজ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা তথ্য কর্মকর্তা সেলিম মাহমুদ, প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি জাফর হোসেন হাওলাদার, সাধারণ সম্পাদক সোহেল হাফিজ, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আবু জাফর সালেহ সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানের বক্তব্য রাখেন, বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্তরঞ্জন শীল, মনির হোসেন কামাল, দৈনিক সৈকত সংবাদের নির্বাহী সম্পাদক জাকির হোসেন মিরাজ, দৈনিক সৈকত সংবাদের আইন উপদেষ্টা অ্যাড. গোলাম মোস্তফা কাদের প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চলনা করেন দৈনিক সৈকত সংবাদের বার্তা সম্পাদক এবং ডিবিসি টেলিভিশন ও ডেইলী অবজারভারের বরগুনা প্রতিনিধি মোঃ মালেক মিঠু।

বক্তারা বলেন, ৩০ বছরের সফলতাকে পুঁজি করে গুনগত মান ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে যাবে এ সংবাদমাধ্যম। সাধারণ মানুষের কাছে আস্থার প্রতিক হয়ে দাড়াবে দৈনিক সৈকত সংবাদ।

উদ্বোধনী ও আলোচনা অনুষ্ঠান শেষে দৈনিক সৈকত সংবাদের নিজস্ব প্রতিবেদক ও উপজেলা প্রতিনিধিদের অংশগ্রহণে প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রতিনিধি সম্মেলনে সংবাদ পরিবেশন, সাংবাদিকদের দায়িত্ব ও কর্তব্য এবং তাদের নীতি নৈতিকতা বিষয়ক আলোচনা করেন দৈনিক সৈকত সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক জাহাঙ্গীর কবীর মৃধা ও দৈনিক সৈকত সংবাদের প্রধান বার্তা সম্পাদক রুদ্র রুহান প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।