ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:০০
আজকের সর্বশেষ সবখবর

দুর্বৃত্তদের হামলায় মুক্তিযোদ্ধা সন্তান ইউপি সদস্য আহত

মাসুদ রেজা ফয়সাল
মার্চ ৬, ২০২২ ১০:৩৭ অপরাহ্ণ
পঠিত: 73 বার
Link Copied!

বরগুনার বামনায় রাতের আঁধারে সংঘবদ্ধ দুর্বৃত্তদল হামলা চালিয়ে মো. মিলন খান নামে এক ইউপি সদস্যকে গুরুতর আহত করেছে।

আহত ওই ইউপি সদস্যকে গুরুতর অবস্থায় বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হামলার শিকার ওই ইউপি সদস্য উপজেলার বুকাবুনিয়া ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড এর নব নির্বাচিত ইউপি সদস্য। তিনি তালেশ্বর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত আ. হালিম খানের ছেলে।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানাগেছে, গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে বুকাবুনিয়া ইউনিয়নের বাটাজোর গ্রামে সুলতান মাওলানার বাৎসরিক মাহফিলে যাওয়ার পথে রাতের আধারে কতিপয় দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। হামলায় ওই ইউপি সদস্যের মাথায় গুরুতর আঘাত পান। তার ডাকচিৎকারে তাৎক্ষনিক স্থানীয়রা বিষয়টি টের পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আজ রবিবার সকালে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ওই ইউপি সদস্যকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে পাঠায়।

এ ঘটনায় আহত ওই ইউপি সদস্যের পরিবার মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

হামলার শিকার ওই ইউপি সদস্য মিলন খান বলেন, আমি মাহফিলে যাওয়ার পথে একটি মালামাল পরিবহনের ট্রলী গাড়ী চলাচলের রাস্তাটি আটকিয়ে রেখে দেয়। ফলে ওই রাস্তাদিয়ে মুসুল্লিরা মাহফিলে যোগদান করতে বাধাপ্রাপ্ত হয়। আমি বিষয়টি দেখে ওই ট্রলী চালককে গাড়ীটি সরাতে বলি। কিছু সময় পরেই ৪-৫ জনের একটি সংঘবদ্ধ দল আমার ওপর হামলা চালায়। এদের মধ্যে কয়েকজনকে আমি চিনতে পেরেছি।

বামনা থানার অফিসার ইন চার্জ মো. বশিরুল আলম বলেন, আমরা বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তবে এখন পর্যন্ত পরিবারের পক্ষে কোন মামলা দায়ের করা হয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।