ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:৩৭

দুটি ভোল মাছের ওজন ৩৫ কেজি, দাম বিশ হাজার

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ৮, ২০২২ ৭:১০ অপরাহ্ণ
পঠিত: 65 বার
Link Copied!

বরগুনা পৌর খুচরা মাছ বাজারে ২টি ভোল মাছ বিক্রি হয়েছে বিশ হাজার টাকায়। সোমবার (৭ ফ্রেব্রæয়ারি) রাতে বরগুনা সদর পৌর খুচরা মাছ বাজারে সজিব হোসেন নামের এক মাছ ব্যাবসায়ী সিদ্দিক মৎস্য আড়ৎ থেকে মাছ দুটি কিনে খুচরা বাজারে বিক্রি করেন। জানা যায়, এক দিন আগে বঙ্গোপসাগরে সুন্দরবন এলাকায় মাছ ধরতে যান জেলেরা। এরপর বিকেলে জাল তুললে দুটি ভোল মাছ ধরা পড়ে। মাছ দুটি নিয়ে বরগুনা সদর পাইকারি বাজারে পরে খুচরা বাজারে ২০ হাজার টাকায় বিক্রি করেন এক মাছ ব্যবসায়ী। এরমধ্যে একটির ওজন ২৫ কেজি অপরটির ওজন ১০ কেজি।
ক্রেতা খোকন গাজী বলেন, মাছ বাজারের পাশ দিয়ে যাওয়ার সময় বড় সাইজের মাছগুলো দেখতে পাই। এ মাছ সচরাচর পাওয়া যায় না, তাই বাসার জন্য এক কেজি নিয়েছি। দাম কম থাকলে আরো নিতাম। বিক্রেতা সজিব হোসেন বলেন, প্রতি কেজি ৮’শ টাকা দরে বিক্রি করছি। সবাই আগ্রহ নিয়ে মাছ কিনছেন। জেলা মৎস্য কর্মকর্তা বিশ্বজিৎ কুমার দেব বলেন, এটি তেমন পাওয়া যায় না। বেশি লাভের আশায় ডিমওয়ালা ভোল মাছ অসাধু জেলেরা পাচার করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।