ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:১৯

তালতলীতে সাড়ে ৩ মাস পর অপহৃত মাদরাসা ছাত্র উদ্ধার

তালতলীতে সাড়ে ৩ মাস পর অপহৃত মাদরাসা ছাত্র উদ্ধার
ফেব্রুয়ারি ১, ২০২২ ৮:১৬ পূর্বাহ্ণ
পঠিত: 34 বার
Link Copied!

তালতলীর নিখোঁজ হওয়ার সাড়ে ৩মাস পর অপহৃত মাদ্রাসা ছাত্র মেহেদী হাসান (১৩) কে উদ্ধার করা হয়েছে। অপহৃত মেহেদীকে এলাকার বাইরে আত্মগোপনে নেওয়ার গোপন সংবাদ পেয়ে অপহরন মামলার ১ নম্বর আসামীর বাবা হার”ন মুন্সি এলাকাবাসীকে সাথে নিয়ে আজ রবিবার ৩০ জানুয়ারি বিকেলে উপজেলার সিলভারতলী ব্রীজ সংলগ্ন এলাকা থেকে তাকে উদ্ধার করে থানায় সোপর্দ করেন।
জানা গেছে, উপজেলার গেন্ডামারা এলাকার মোঃ জয়নাল আকনের পুত্র মেহেদী হাসান নারায়নগঞ্জ জেলার ফতুল্লার কেরাতুল কোরআন হাফিজি মাদরাসায় হেফজ বিভাগে পড়াশোনা করতেন। সে গত বছরের ১৭ অক্টোবর-২১ লঞ্চ যোগে বাড়ী আসার পথে পার্শ্ববর্তী উপজেলা আমতলীতে নামেন। সেখান থেকে গাড়ীতে বাড়ী আসার সময় সে হারিয়ে যায়। তাকে অনেক খোজাখুজি করে না পেয়ে মেহেদী মা আলেয়া গত ২১ অক্টোবর থানায় সাধারণ ডায়রী করেন। পরে ডায়রী করার ২মাস পর গত বছরের ১২ ডিসেম্বর মেহেদী হাসানের মা আলেয়া বেগম ৬জনকে আসামী করে বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।
তালতলী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, মামলার বিবরন মতে অপহৃত মাদরাসা ছাত্র মেহেদীকে উদ্ধার করা হয়েছে। তবে মেহেদী আসলে অপহৃত কিনা সে ব্যাপারে তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।