ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:২৬

তালতলীতে বিদ্যুৎ স্পৃষ্ট লাইনম্যান দগ্ধ

তালতলী প্রতিনিধি
ফেব্রুয়ারি ১, ২০২২ ৮:১১ পূর্বাহ্ণ
পঠিত: 55 বার
Link Copied!

তালতলীর বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে জহির”ল ফরাজি(২৫) নামের এক লাইনম্যান দগ্ধ হয়েছে। সোমবার দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধ জহির”ল উপজেলার সোনাকাটা ইউনিয়নের ছোট আমখোলা গ্রামের মো.হাফেজ ফরাজির পুত্র।
আহত লাইনম্যনের সহকারী মো. জুয়েল জানান, দৈনিক হাজিরা ভিত্তিতে তারা বিদ্যুতের লাইনের কাজ করেন।প্রতিদিনের ন্যায় আজও ছোট বগী ইউনিয়নের চরপাড়া গ্রামে লাইন বন্ধরেখে কাজ করছেন সকাল ১০টা থেকে। এ সময় দুপুরের দিকে হঠাৎ বন্ধসংযোগে চালু হলে এ দুর্ঘটনা ঘটে। দ্র”ত জহির”লকে উদ্ধার করে তালতলী হাসপাতালে প্রেরণ করা হয়।
তালতলী হাসপাতালের কর্তব্যারত চিকিৎসক ডা. সাইদ হাসান সোহাগ জানান, রোগীর শরীর সামনের অংশের বিভিন্ন যায়গা পুড়ে গেছে, এছাড়া বাম পায়ের হাটুর মাংস পুড়ে হারে ক্ষত হয়েছে। তাকে দ্র”ত প্রাথমিক চিকিৎসা দিয়ে শেবাচিমে প্রেরণ করা হয়েছে।
তালতলী পল্লী বিদ্যুতের ইনচার্জ মো. রফিকুল ইসলাম খান বলেন, তারা বন্ধ সংযোগে কাজ করতে করতে ভুল বসত চালু সংযোগের কাজ করতে গিয়ে এ দূর্ঘটনা ঘটেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।