ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:০৯

তালতলীতে ‘নিরাপদ সড়ক চাই’ আহ্বায়ক কমিটি গঠিত

তালতলী প্রতিনিধি
জানুয়ারি ২৬, ২০২২ ৭:৩৮ অপরাহ্ণ
পঠিত: 134 বার
Link Copied!

তালতলীতে নিরাপদ সড়ক চাই (নিসচা)  উপজেলা শাখার আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। নিসচা’র কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি, জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও কেন্দ্রীয় মহাসচিব সৈয়দ সাদেক হোসেন বাবুল স্বাক্ষরিত এই কমিটি ঘোষণা করা হয়।

তালতলীর বিশিষ্ট সমাজসেবক নজরুল ইসলাম খান লিটু’কে আহ্বায়ক ও আবু হানিফ নয়নকে সদস্য সচিব করে আগামী দুই বছর মেয়াদী ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান ও মোঃ নাসিরউদ্দীন,  সদস্য শাহাদাত হোসেন, মোঃ আবুল হোসেন, মোঃ আব্দুস সালাম, মোঃ শহিদুল ইসলাম, মোঃ সোহেল মিয়া, মোঃ আল আমিন, শেখ নাঈমুর রহমান দুর্জয়, মোঃ দেলোয়ার গাজী, মোঃ মামুন হাওলাদার, মোঃ মাহবুব হোসেন, মোঃ সালাহউদ্দীন, মোঃ আবু বক্কর, মোফাজ্জেল হোসেন, মোঃ ইব্রাহিম, মোঃ মেহেদী হাসান ও মোঃ শহীদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।