ঢাকারবিবার, ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:১৯
আজকের সর্বশেষ সবখবর

তালতলীতে চেয়ারম্যান প্রার্থীসহ ২ জনের মনোনয়ন বাতিল

হাইরাজ মাঝি
মে ২০, ২০২২ ৪:৫৫ অপরাহ্ণ
পঠিত: 88 বার
Link Copied!

ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়পত্র বাছাইপর্বে বরগুনার উপজেলায় ১ চেয়ারম্যান প্রার্থী ও সাধারণ সদস্যর মনোনয়নপত্র বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তারা।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, ৭নং সোনাকাটা ইউনিয়নের সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী,
মো. মহিউদ্দিন কাজলের সমর্থন কারির নাম ভোটার তালিকায় না থাকা,এবং একই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদপ্রার্থী মোসাঃ নাজমা’র দাখিল কৃত ভোটার তালিকায় নাম্বার সিরিয়াল নাম্বার না থাকায় তাদের মনোনয়নপত্র বাতিল হয়েছে ।

উপজেলার সোনাকাটা ও নিশান বাড়িয়া ইউনিয়নের দায়িত্ব থাকা রিটার্নিং কর্মকর্তা মো.শাহাদাত হোসেন জানিয়েছেন, বাতিল হওয়া প্রার্থীরা জেলা রিটার্নিং কর্মকর্তা বরবার আগামী ২০-২১ও২২মে আপিল করতে পারবেন,এবং আপিল নিষ্পত্তি করা হবে ২৩-২৪ ও২৫শে মে প্রতিক বরদ্দ আগামী ২৭ মে।

উল্লেখ্য শেষ ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে উপজেলার ৬ ইউনিয়নের চেয়ারম্যান পদে ৩৯ প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। সদস্য পদে ১৯৪ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৭২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। মোট ৩০৫ জন প্রার্থীর মধ্যে দুজনের প্রার্থীতা বাতিল হওয়ায়, বর্তমান ভোট যুদ্ধে ৩০৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। আগামী ১৫ জুন ৬টি ইউনিয়নই ইভিএমে’র মাধ্যমে প্রথম ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।