ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:৫২

তালতলীতে গলায় রশি পেচিয়ে শিশুর মৃত্যু!

তালতলীতে গলায় রশি পেচিয়ে শিশুর মৃত্যু!
ফেব্রুয়ারি ১, ২০২২ ৮:১৪ পূর্বাহ্ণ
পঠিত: 42 বার
Link Copied!

দোলনায় খেলতে গিয়ে রশি গলায় পেচিয়ে দ্বিতীয় শ্রেনীর ছাত্র মোঃ ইছা (৯) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। ঘটনা ঘটেছে সোমবার দুপুরে তালতলী উপজেলার কচুপাত্রা গ্রামে।
জানাগেছে, তালতলী উপজেলার কচুপাত্রা গ্রামের আল আমিন হাওলাদারের জমজ দুই শিশুপুত্র ইছা ও মুছা ঘরের পিছনে দোলনায় খেলছিল। এমন মুহুর্তে ছোট ভাই ইছার গলায় দোলনার রশি পেচিয়ে যায়। এতে শিশুটি গুর”তর আহত হয়। তাৎক্ষনিক স্বজনরা শিশুটিকে উদ্বার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের চিকিৎসক ডাঃ মার্জিয়া আক্তার শিশুটিকে মৃত্যু ঘোষনা করেন।
শিশুটির খালু মোঃ মাহতাব তালুকদার বলেন, জমজ দুই ভাই ঘরের পিছনে দোলনায় খেলতেছিল। ওই দোলনার রশি গলায় পেচিয়ে ছোট ভাই ইছা মারা গেছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মার্জিয়া আক্তার বলেন, শিশুটি হাসপাতালে আনার পূর্বেই মারা গেছে। তবে তার গলায় ফাঁসের চিহৃ রয়েছে। তিনি আরো বলেন, পরিবারের লোকজন হাসপাতালে এন্টি না করেই শিশুটিকে নিয়ে গেছেন।
তালতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, খবর জেনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।