ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:৫৮

তালতলীতে ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ কমিটি গঠন

তালতলী প্রতিনিধি
এপ্রিল ১৩, ২০২২ ৯:৩৭ অপরাহ্ণ
পঠিত: 267 বার
Link Copied!

মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার স্লোগানে ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ নামে তালতলী উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে।

গত ৩০ মার্চ আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি সাজ্জাদ হোসেন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আল আমিন এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

আগামী তিনমাসের জন্য মোঃ জাফরুল হাসান সুমন আহ্বায়ক ও এইচ এম সোহেল সদস্যসচিব এবং পেনমং, মোঃ মামুন, ইতু মনি বৃষ্টি, মোঃ বাসার শিকদার, মোঃ হাবিবুর রহমান কে যুগ্ম আহ্বায়ক

এছাড়া মাহমুদুল হাসান পিন্টু, আতিকুর রহমান অসিম, সফিকুর রহমান, মোঃ নাসির, মাসুদুর রহমান মাসুদ, মোঃ মোজাম্মেল, সহিদুল ইসলাম মিলন, মোঃ মিরাজ ফরাজী, নাসির উদ্দিন, মোঃ জসিম, মোঃ জাহাঙ্গীর শিকদার, আমিরুল ইসলাম মিঠুন, মোঃ মামুন, মোঃ আলমগীর, অভিজিৎ কর্মকার স্বাধীন কে সদস্য করে এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি থেকে আরও জানা যায়, আগামী তিনমাসের মধ্যে উপজেলার সর্বস্তরের মুক্তিযোদ্ধার সন্তানদের সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে হবে।

মুক্তিযোদ্ধাদের আরাধ্য ও জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধি জাতি গঠনে এই কমিটি ভূমিকা রাখবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।