ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৫৯

ঢাকায় সালমান খানের ব্যবসা

বিনোদন ডেস্ক
সেপ্টেম্বর ১৩, ২০২২ ১০:১১ অপরাহ্ণ
পঠিত: 104 বার
Link Copied!

বলিউড সুপারস্টার সালমান খান এবার বাংলাদেশে ব্যবসা শুরু করতে যাচ্ছেন। ঢাকায় ব্যবসা শুরু করার বিষয়টি সালমান খান নিজেই ‘বিইং হিউম্যান বাংলাদেশ’-এর ফেসবুক পেজ থেকে একটি ভিডিও বার্তার মাধ্যমে নিশ্চিত করেছেন।

ঢাকা নিয়ে বিশেষ বার্তায় সালমান খান জানান, ‘এই তারকা তার চ্যারিটেবল ট্রাস্টের ফ্যাশন ব্র্যান্ড ‘বিইং হিউম্যান’-এর আউটলেট খুলছেন ঢাকায়। বনানীতে হতে যাচ্ছে এই পোশাক ব্র্যান্ডের আউটলেট।’

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে ভিডিও বার্তায় সালমান খান বলেন, ‘হাই বাংলাদেশ। তোমাদের জন্য একটি সারপ্রাইজ আছে। আর সেটি হচ্ছে ‘বিইং হিউম্যান ক্লথিং’ ঢাকার বানানীতে চালু হতে যাচ্ছে।’

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) এই শোরুম চালু হতে যাচ্ছে। এর উদ্বোধন অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির সিইও সঞ্জিব রাওয়ের সঙ্গে উপস্থিত থাকবেন সালমান খানের ভাই সোহেল খান ও ভাতিজা আয়ান অগ্নিহোত্রি। এই অনুষ্ঠানে সালমান তার ঢাকার ভক্তদের আমন্ত্রণ জানিয়েছেন।

২০১২ সালে অসহায় মানুষের পাশে দাঁড়াতে ভারতের মুম্বাইতে শুরু হয় ‘বিইং হিউম্যান’-এর পথচলা। পোশাকের এই ব্র্যান্ডটির বিক্রয়ের লভ্যাংশের একটা অংশ ব্যয় করা হয় পিছিয়ে থাকা জনগোষ্ঠীর শিক্ষা ও স্বাস্থ্য খাতে।

বাংলাদেশে ফ্র্যাঞ্চাইজিটির স্বত্বাধিকারী হিসেবে আছেন আর রেহমান ও মোহাইমিন মোস্তফা। বিশ্বের ১৫টি দেশে পাঁচশ’টিরও বেশি আউটলেটের মাধ্যমে সালমান খান তার এ ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।