ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:৫৫

ডাচাবাংলার বুথে নকল টাকা, বিপাকে ব্যাবসায়ী

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ৬, ২০২২ ১১:২৫ অপরাহ্ণ
পঠিত: 116 বার
Link Copied!

বরগুনা সদরের ডাচ বাংলা ব্যংকের বুথ থেকে টাকা তুলতে গিয়ে নকল টাকা পেয়েছেন এক ব্যবসায়ী। ওই টাকা পরীক্ষার পর বুথ ব্যবস্থাপককে দেখিয়ে নিশ্চিত হওয়ার পরও ওই ব্যবসায়ীকে এখনো টাকা ফেরত দেয়া হয়নি।

বিষয়টি জানিয়ে বরিশাল বিভাগীয় ব্যবস্থাপকের কাছে টাকা ফেরত পেতে আবেদন করেও সাড়া পাননি তিনি। রোববার (০৬ ফেব্রুয়ারি) দুপুরে এমটাই অভিযোগ করেন বরগুনা সদরঘাট কেন্দ্রীয় জামে মসজিদের একটি স্টলের গার্মেন্টস ও পত্রিকার এসেন্সি ব্যবসায়ী মো. খাইরুল আলম স্বপন।

স্বপন জানান, গত ২১ ডিসেম্বর বরগুনা ডাচবাংলা ব্যাংকের লঞ্চঘাটস্থ বুথ থেকে দুই দফায় মোট ২৬ হাজার টাকা উত্তোলন করেন তিনি। টাকা পরীক্ষা করে তিনি এক হাজার টাকার একটি নোট নকল সন্দেহ করেন। পরে বুথ ব্যবস্থাপককে বিষয়টি জানান এবং উভয়ে নিশ্চিত হন ওই এক হাজার টাকার নোটটি নকল।

তিনি আরো জানান, পরে বুথ ব্যবস্থাপক আসল টাকা পাওয়ার জন্য বরিশাল বিভাগীয় ব্যবস্থাপকের বরাবরে লিখিত আবেদন করতে বলেন। তার কথা মতো ওইদিনই আবেদন পাঠিয়ে দেন স্বপন। কিন্ত এর দুসপ্তাহ পেরিয়ে গেলেও ডাচ বাংলা ব্যংক কর্তৃপক্ষ এখন পর্যন্ত কোনো সাড়া দেয়নি বলে স্বপনের অভিযোগ।

এবিষয়ে ডাচবাংলা ব্যংকের বরগুনা বুথের ব্যবস্থাপক হাসিবুল ইসলাম বলেন, আবেদন পাঠানোর পর টাকা গ্রাহককে ফেরত দিতে কিছুটা সময় লেগে যায়। আমি বরিশাল বিভাগীয় ব্যবস্থাপকের সাথে আলাপ করে দ্রুত ওনার টাকা ফেরত পাওয়ার ব্যবস্থা করার চেষ্টা করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।