ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:২৫
আজকের সর্বশেষ সবখবর

ট্রলি থেকে ছিটকে পরে কিশোর নিহত

আমতলী প্রতিনিধি
মার্চ ৯, ২০২২ ৫:৩২ অপরাহ্ণ
পঠিত: 85 বার
Link Copied!

আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের চারঘাট এলাকায় ট্রলি থেকে ছিটকে পড়ে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ বিষয়টি নিশ্চিত করেন আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম মিজানুর রহমান।

নিহত স্কুলছাত্রের নাম হাসিব (১৫)। তিনি আমতলী উপজেলার সেকান্দারখালী এলাকার আশরাফ আলীর ছেলে ও হাসিব খেপুপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার (৯ মার্চ) দুপুরে আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের চারঘাট থেকে মাটি টানার একটি ট্রলি বান্দ্রার দিকে যাচ্ছিল। এ সময় ওই ট্রলিতে থাকা স্কুলছাত্র হাসিব সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে দ্রুত তাকে উদ্ধার করে পটুয়াখালীর কলাপাড়া হাসাতালে নেওয়া হয়। তবে অবস্থার অবনতি হলে তাৎক্ষণিক তাকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিসক তাকে মৃত ঘোষণা করেন।

স্বজনরা জানান, হাসিব ওই মাটি টানা ট্রলিতে খণ্ডকালীন শ্রমিকের কাজ করত।

এ ব্যাপারে ওসি একে এম মিজানুর রহমান বলেন, ট্রলিটি আটক করা হয়েছে। অভিযোগ সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।