ঢাকাশুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১১:২৩
আজকের সর্বশেষ সবখবর

ট্যাঙ্কি ফেটে আতঙ্ক, দোকানির ক্ষতি

সাইদুল ইসলাম মন্টু
জুন ১, ২০২২ ৫:৩৫ অপরাহ্ণ
পঠিত: 56 বার
Link Copied!

বেতাগীতে দশ হাজার লিটার পানি ধারন ক্ষমতা সম্পন্ন পানির ট্যাঙ্কি ফেটে পড়ে দোকানি ক্ষতির মুখে পড়েছে। হঠাৎ বিকট শব্দে লোকজন আতঙ্কিত হয়ে পরলেও কেউ হতাহত হয়নি।

বুধবার (১ জুন) সকাল পৌনে ৫ টায় পৌর শহরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ফজরের নামাজের জন্য পৌর শহরের ৮ নং ওয়র্ডে স্থাপিত পাম্পের পাশ দিয়ে লোজন যাচ্ছিলেন এরই মধ্যে হঠাৎ বিকট শব্দ শোনার সাথে সাথে পাম্পের উপর থেকে দশ হাজার লিটার পানি ধারন ক্ষমতা সম্পন্ন সেরা নামে কালো রঙের পেলাষ্টিকের পানির ট্যাঙ্কিটি ফেটে পাশেই থাকা রাসেল ক্যান্টিনের উপর গড়িয়ে পরে ট্যাঙ্কিটি তছনছ ও ক্যান্টিনের ক্ষতি সাধিত হয়। তবে পাশে থাকা দোকানপাট বন্ধ থাকায় কেউ হতাহত হয়নি।

২০১৭-১৮ সালে গভীর নলকূপ ও পাইপ লাইনের মাধ্যমে নিরাপদ কর্মসূচির আওতায় দৈনিক ৬০ হাজার লিটার পানি সরবরাহের ক্ষমতা সম্পন্ন বেতাগী পৌরসভার সহযোগিতায় বেসরকারি সংস্থা আশা তাঁদের অর্থায়নে এই পাম্পটি স্থাপন করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।