ঢাকামঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:৩১
আজকের সর্বশেষ সবখবর

টেকনাফ থেকে বরগুনা, ১২৭৭ পিস ইয়াবাসহ ৩ কারবারি ধরা

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ৭, ২০২২ ৬:১৫ অপরাহ্ণ
পঠিত: 1159 বার
Link Copied!

বরগুনায় ১২৭৭ পিস ইয়াবসহ তিন মাদক কারবারিকে আটক করেছে বরগুনা জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

সোমবার (০৭ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় বরগুনা পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক সাক্ষরিত এক প্রস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন- বেতাগী পৌর শহরের ইসমাইল হাওলাদারের ছেলে মো. রিপন হাওলাদার (৩৬), পাথরঘাটা উপজেলার মাঠের খাল এলাকার মৃত আ. রশিদ হাওলাদারের ছেলে মো. আব্দুর রব (৪০) ও চট্টগ্রামের সদরঘাট থানার পূর্ব মাদারবাড়ি এলাকার মৃত সোলায়মানের ছেলে মো. জসিম (৩২)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, রবিবার (০৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত পৌনে ৩টার দিকে বেতাগী উপজেলার কিসমত ভোলানাথপুরে ও রাত পৌনে ৪টার দিকে করুনা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুটি অভিযান চালায় বরগুনা ডিবি পুলিশের সদস্যরা। এসময় মাদক কারবারি রিপনকে ২৭পিস, আব্দুর রবকে ১০৫০পিস ও মাদক বিক্রেতা জসিমকে ২০০পিস ইয়াবাসহ আটক করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, কক্সবাজার জেলার টেকনাফ থেকে এসব ইয়াবার চালান বরগুনায় এনে বিক্রি করছিল আটককৃত মাদক কারবারিরা।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বেতাগী থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।