ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:২৮

জয়া হয়ে আসছেন জয়া

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ৯, ২০২২ ৯:১৮ অপরাহ্ণ
পঠিত: 107 বার
Link Copied!

দুই বাংলার জনপ্রিয় তারকা অভিনেত্রী জয়া আহসান। কাজের জন্য সব সময় আলোচিত তিনি। এবার স্বনামে দর্শকদের সামনে হাজির হচ্ছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

জয়া আহসানকে এবার দর্শক জয়া রূপে। তার নতুন সিনেমার নাম ‘জয়া আর শারমিন’। এটি পরিচালনা করেছেন পিপলু আর খান। এর গল্প ও চিত্রনাট্য লিখেছেন যৌথভাবে পিপলু খান এবং নুসরাত ইসলাম মাটি।

এতে জয় আহসান ছাড়া আরও অভিনয় করেছেন মহসিনা আক্তার প্রমুখ।

এ সম্পর্কে জয়া আহসান বলেন, ‘অবশেষে, ‘জয়া আর শারমিন’। দুজন নারীর অচেনা ভুবনের ছবি। আমাদের অন্তর্জগতের ঘাত, প্রতিঘাত আর অনুক্ত,অব্যক্ত অনুভূতির ডকুমেন্টেশন। একটা অদ্ভুত সময়ে, অসাধারণ অভিজ্ঞতায় শুট করা ছোট্ট একটা ছবি; কিন্তু আশা আছে এটি আপনাদের অনুভূতিকে নাড়া দেবে।’

জয়া আহসান আরও বলেন, ‘আমি জয়া ‘জয়া’ চরিত্রে আর থিয়েটারের গুণী শিল্পী মহসিনা অভিনয় করেছেন ‘শারমিন’ চরিত্রে। ওর জন্য আমার শুভকামনা। আমাদের এই যাত্রায় আপনাদের সবাইকে শুভেচ্ছা।’

এটি প্রযোজনা করেছেন জয়া আহসান, পিপলু আর খান এবং আবু শাহেদ ইমন। আজ (৮ সেপ্টেম্ব) সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির ফার্স্ট-লুক প্রথম পোস্টার প্রকাশিত হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।