ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৪৩

জালিয়াতির অভিযোগ ট্রাম্প ও পরিবারের বিরুদ্ধে!

আন্তর্জাতিক
ফেব্রুয়ারি ১৯, ২০২২ ৪:১১ অপরাহ্ণ
পঠিত: 36 বার
Link Copied!

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার পরিবারের বিরুদ্ধে ব্যবসায় একাধিকবার জালিয়াতির অভিযোগ উঠেছে। এবার সে রকমই একটি মামলার তদন্তে ডোনাল্ড ট্রাম্প, তার বড় ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র এবং মেয়ে ইভাঙ্কা ট্রাম্পকে সাক্ষ্য দিতে হাজিরার নির্দেশ দিয়েছেন মার্কিন এক আদালত।

এবার আদালতে বেশ কয়েক ঘণ্টা বাদানুবাদের পর বিচারক সাবেক মার্কিন প্রেসিডন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার সন্তানদের সাক্ষ্য দেওয়ার নির্দেশ দেন।
এই রায়ের পর ডোনাল্ড ট্রাম্পের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে এই রায়ের বিরুদ্ধে তিনি অবশ্যই উচ্চতর আদালতে আবেদন জানাবেন বলে বিশেষজ্ঞদের মত।

ট্রাম্পের আইনজীবী তার মক্কেলদের বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসার অভিযোগ তুলেছেন, যা বিচারক খারিজ করে দেন। আগামী ২১ দিনের মধ্যে ট্রাম্প-সহ তার সন্তানদের নিউ ইয়র্কের অ্যাটর্নি জেনারেলের অফিসে গিয়ে সাক্ষ্য দিতে হবে বলে জানানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।