ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:০২

জালিয়াঘাটা এসইএসডিপি বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির নির্বাচন সম্পন্ন

দৈনিক সৈকত সংবাদ
জানুয়ারি ২২, ২০২২ ৭:৫১ অপরাহ্ণ
পঠিত: 257 বার
Link Copied!

জাফর ইকবাল (পাথরঘাটা) বরগুনা: বরগুনার পাথরঘাটা উপজেলার জালিয়াঘাটা এস ইএস ডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন সম্পন্য হয়েছে। ২২ জানুয়ারি স্বাস্থ্য বিধি মেনে উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে এ-নির্বাচন সম্পন্ন হয়।

নির্বাচনে প্রধান প্রিজাইডিং অফিসার ছিলে পাথরঘাটা মাধ্যমিক শিক্ষা অফিসের উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ মুনিরুল ইসলাম,সহকারি প্রিজাডিং অফিসার হিসাবে ছিলেন পাথরঘাটা কেএম মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ আব্দুর রহিম, পাথরঘাটা মাধ্যমিক শিক্ষা অফিসের অফিস সহকারি মোঃ আব্দুর রব হাওলাদার।

নির্বাচনে আল আমিন ১১৬ ভোট, মোঃ ইলিয়াস ফকির ৯৪ ভোট, কবির শরীফ ৮৪ ভোট ও মোঃ নাসির ৮৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

নির্বাচনে মোট ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।
উক্ত বিদ্যালয়ের মোট ভোটার সংখ্যা ২৮৪। এর মধ্যে কাউন্ট হয়েছে ১৮৯ ভোট, ইহার মধ্যে বাতিল হয়েছে ৩ ভোট।
এব্যাপারে জানতে চাইলে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মোঃ ফোরকান মিয়া ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফেরদৌস খান এবং উক্ত বিদ্যালয়ের ব্যবস্থাপনা এডহক কমিটির সভাপতি ও পাথরঘাটা চৌধুরী মাসুম টিবিএম কলেজের প্রভাষক মোঃ বশির বলেন স্বাস্থ্য বিধি মেনে অত্যন্ত শান্তিপুর্ন এবং উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে নির্বাচন সম্পন্য হয়েছে।
তারা এব্যাপারে নির্বাচন কর্মকর্তাসহ সংশ্লিষ্ট ভোটারদেরকে ধন্যবাদ জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।