ঢাকাবুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, বিকাল ৫:২৬
আজকের সর্বশেষ সবখবর

জার্মান-বাংলা প্রেসক্লাবের সভাপতিকে ফুলেল সংবর্ধনা

স্টাফ রিপোর্টার
জানুয়ারি ২৩, ২০২২ ৫:২৩ অপরাহ্ণ
পঠিত: 77 বার
Link Copied!

জার্মান-বাংলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এবং এটিএন বাংলার জার্মান প্রতিনিধি, বিশিষ্ট লেখক ও সাংবাদিক জনাব খান লিটন-কে বরগুনা প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল সংবর্ধনা জানানো হয়েছে।

শনিবার সন্ধ্যায় বরগুনা প্রেসক্লাবের নিজস্ব মিলনায়তনে এ সংবর্ধনা প্রদান করা হয়। এসময় তাকে বরগুনা প্রেসক্লাবের পক্ষ থেকে তাঁকে সম্মামনা স্মারক প্রদান করা হয়।

বরগুনা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠান সঞ্চালনা করেন বরগুনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক অ্যাড. সোহেল হাফিজ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্তরঞ্জন শীল, জহিরুল হাসান বাদশা, জাকির হোসেন মিরাজ, হাসানুর রহমান ঝন্টু, মনির হোসেন কামাল এবং সিনিয়র সহ-সভাপতি জাফর হোসেন হাওলাদারসহ বরগুনা প্রেসক্লাব ও টেলিভিশন সাংবাদিক ফোরামের জ্যেষ্ঠ সদস্যবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।