ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:৩৬

ছালেহিয়া শরিফের আখেরি মোনাজাত

আমতলী প্রতিনিধি
ফেব্রুয়ারি ২২, ২০২২ ১০:৫৮ পূর্বাহ্ণ
পঠিত: 100 বার
Link Copied!

বাংলাদেশ ও মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করে শুক্রবার জুম্মাবাদ আখেরি মোনাজাতের মধ্যদিয়ে আমতলী উপজেলার আমড়াগাছিয়া খানকায়ে ছালেহিয়া শরিফের তিন দিনব্যাপী বার্ষিক ওয়াজ মাহফিল শেষ হয়েছে।

ছারছিনা শরীফের পীর মাওলানা নেছারউদ্দিন আহম্মদের ৭০ তম ও মাওলানা আবু জাফর মোহাম্মদ ছালের ৩২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ মাহফিলের আয়োজন করা হয়। বুধবার থেকে আনুষ্ঠানিক ভাবে এ মাহফিল শুরু হয়।

দক্ষিণাঞ্চলের দ্বিতীয় বৃহৎ এ মুসলিম জমায়েতে অংশগ্রহনের জন্য সকাল থেকে বিভিন্ন এলাকার হাজার হাজার ধর্মপ্রাণ মুসলিম বাস, ট্রাক, ট্রলার ও টেম্পো বোঝাই করে খানকা শরিফে সমবেত হন।

জুম্মাবাদ ঘন্টাব্যাপী আখেরি মোনাজাত পরিচালনা করেন ছারছিনা শরিফের পীর আলহাজ্ব হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেবুল্লা। আখেরি মোনাজাতে বিশ্ব মুসলিম উম্মার ঐক্য ও ভ্রাতৃত্বোবোধসহ দেশের শান্তি ও সমৃদ্ধি কামনা করা হয়।

মোনাজাতের আগে মাহফিলে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন পটুয়াখালী -৪ আসনের মুহিবুর রহমান এমপি, আমতলী পৌর মেয়র ও আমতলী উপজেলঅ আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. মতিয়ার রহমান, আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. মজিবুর রহমান ও আমতলী উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি মো. মোতাহার উদ্দিন মৃধা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।