ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:৪৮

চিরকুটসহ কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার

তালতলী প্রতিনিধি
ফেব্রুয়ারি ১২, ২০২২ ৭:১৯ অপরাহ্ণ
পঠিত: 93 বার
Link Copied!

বরগুনার তালতলী উপজেলার বরবড়ী ইউনিয়নের শিকারী পাড়া গ্রাম থেকে শনিবার সকাল ১১ টায় এক কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। লাশ বরগুনার মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, বরগুনা জেলার তালতলী উপজেলার বড়বগী ইউনিয়নের শিকারী পাড়া গ্রামের আলাউদ্দিন মোল্লার মেয়ে তালতলী সরকারী কলেজের একাদশ শ্রেণির ছাত্রী রুমা বেগম (১৮) গলায় ওড়না পেচিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে শনিবার সকাল ১১ টায় আত্মহত্যা করে। এসময় মেয়েটির বাবা মা ঘরের বাইরে ছিলেন।

খবর পেয়ে তালতলী থানার পুলিশ মরদেহ উদ্ধার করে বরগুনার মর্গে প্রেরন করে। মরদেহ উদ্ধারের সময় ওই কলেজ ছাত্রীর নিকট থেকে একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাখাওয়াত হোসেন তপু বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনার মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, লাশের সাথে একটি আত্মহত্যার বিষয়ে চিরকুট পাওয়া গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।