ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১০:২৫

চার দোকান আগুনে পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক
মার্চ ১, ২০২২ ২:৪১ অপরাহ্ণ
পঠিত: 151 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটা মাছ বাজার এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে চারটি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত হয়েছে। সোমবার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী জয় বিশ্বাস, এসমে শিকদার, কবিরসহ স্থানীয়রা জানান, রাত সোয়া তিনটার দিকে মসজিদের মাইকে আগুন লাগার প্রচার শুনতে পাই। ঘর থেকে বেরিয়ে দেখি আগুনে দোকানগুলো পুড়ছে। তাৎক্ষণিক ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

পাথরঘাটার ফায়ার সার্ভিস জানায়, আগুনে চারটি দোকান ভষ্মিভূত হয়ে ব্যাপক ক্ষতি হয়েছে। তবে আগুনের সূত্রপাত সম্পর্কে নিশ্চিত করে কিছু জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। আগুনের সূত্রপাত জানতে ফায়ার সার্ভিস ও পুলিশ কাজ করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।