ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:১৪

চাচার মৃত্যুর পরপরই শোকে ভাতিজার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ৬, ২০২২ ১১:৩৭ অপরাহ্ণ
পঠিত: 81 বার
Link Copied!

চাচার মৃত্যুর শোক সইতে না পেরে শোকে অসুস্থ হয়ে (স্ট্রোক করে) ভাতিজার মৃত্যু হয়েছে।

রবিবার (০৬ ফেব্রুয়ারি) ঘটনাটি ঘটেছে বরগুনা পৌর শহরের কলেজ ব্রাঞ্চ সড়কে। এমন মর্মান্তিক মৃত্যুর খবরে বরগুনা শহর জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

প্রয়াতরা হলেন- কলেজ ব্রাঞ্চ সড়কের প্রয়াত দেবেন্দ্র চন্দ্র রায়ের বড় ছেলে নির্মল রায় (৬৭) এবং তার আপন ভাতিজা প্রয়াত সতিশ চন্দ্র রায়ের বড় ছেলে জীবন কৃষ্ণ রায় (৫৮)।

জীবন কৃষ্ণ রায় শহরে দীর্ঘদিন ধরে দর্জির কাজ করতেন। আর তার ভাতিজা জীবন কৃষ্ণ রায় বরগুনা মৎস্য অফিসে কর্মরত ছিলেন।

পরিবার সূত্রে জানা যায়, মাত্র ১২ ঘন্টার ব্যবধাণে এই চাচা ও ভাতিজার মৃত্যু হয়। এদের মধ্যে চাচা জীবন কৃষ্ণ রায় শনিবার দিবাগত রাত ৩ টায় আর নির্মল রায় আজ রবিবার বিকেল ৩ টায় মারা যান।

স্থানীয়রা জানান, জীবন কৃষ্ণ রায় বিপত্নিক ও নিঃসন্তান ছিলেন। তাই ভাতিজা নির্মল রায়কেই তিনি নিজ সন্তানের মতো দেখতেন। ভাতিজা নির্মল রায়ও কাকা জীবন কৃষ্ণকে বাবার মতোই শ্রদ্ধা করতেন ও ভালোবাসতেন।

স্থানীয়রা আরও জানান, শনিবার রাতে জীবনকৃষ্ণ রায় বার্ধক্যজনিত কারণে মারা যান। পরে রবিবার বিকেলে ভাতিজা নির্মল রায় কাকার মৃত্যুর শোকে অসুস্থ হয়ে তিনিও মারা যান।

রবিবার (০৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বরগুনা মহা শশ্মানে তাদের শেষকৃত্য সম্পন্ন হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।