ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:২০
আজকের সর্বশেষ সবখবর

চাঁদা না দেওয়ায় তরমুজ চাষিকে মারধর

নিজস্ব সংবাদদাতা
এপ্রিল ২২, ২০২২ ১২:৫০ পূর্বাহ্ণ
পঠিত: 101 বার
Link Copied!

বরগুনায় চাঁদা না দেওয়ায় এক কৃষককে ডেকে নিয়ে পিছনে হাত বেঁধে রেখে বেধড়ক মারধর করার অভিযোগ করেন ভুক্তভোগী কৃষক।

বুধবার (২০ এপ্রিল) বিকেল ৪টার দিকে ঘটবাড়িয়া এলাকার আজিজ মোল্লা ও তার সহযোগীরা মিলে এক তরমুজ চাষিকে মারধর করেন। পরবর্তীতে তার স্বজনরা তাকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় আছেন।

কৃষক শফিক ইসলাম বলেন, বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের ঘটবাড়িয়া আমার নিজ গ্রামে তরমুজ চাষাবাদ করি। পরবর্তীতে তরমুজ বিক্রির আগে তার আমার কাছে ২০হাজার টাকা দ্বাবি করে ঘটবাড়িয়া গ্রামের মোঃ ইউনুস মোল্লার ছেলে মোঃ আজিজ মোল্লা। চাঁদা দিতে অস্বীকার করলে প্রাণনাশের হুমকিসহ বিভিন্ন ভয়ভীতি দেখায় আমাকে।

তিনি আরো বলেন, গতকাল আমাকে রাস্তা থেকে ডেকে নিয়ে আজিজ মোল্লা ও তার সহযোগী আ. রহিমসহ অপরিচিত আরো ৩/৪ জন লোক হজরত মাষ্টার বাড়ির পিছনে পরিত্যক্ত একটি বড়িতে নিয়ে আমাকে হাত বেঁধে মারধর করে আহত করেন। থানায় অভিযোগ করেছি। আমি এর কঠিন বিচার দ্বাবি করছি।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান বলেন, এ বিষয়ে থানায় অভিযোগ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। সত্যতা পেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।