ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:১২

চলে গেলেন সেই মুজিব পাগল ইছাহাক আলী শরীফ

তালতলী প্রতিনিধি
ফেব্রুয়ারি ২২, ২০২২ ১২:৫০ পূর্বাহ্ণ
পঠিত: 93 বার
Link Copied!

বরগুনার তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের চরপাড়া গ্রামের বাসিন্দা মুজিব পাগল সেই ইছাহাক আলী শরীফ মারা গেছেন।
রোববার(২০ফেব্রুয়ারী )রাত১০টার দিকে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি ।
জানাগেছে, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যার পর থেকেই বাকরুদ্ধ হয়ে পড়েন ইসাহাক আলী। শেখ মুজিবুর রহমানের হত্যাকাণ্ড কিছুতেই  মানতে পারেননি। শেখ মুজিবকে হারানোর শোক বুকে ধারণ করে মৃত্যুর আগ পর্যন্ত খালি পায়ে ও কালো পোশাকে চলাচল করছেন।  মৃত্যু কালে তিনি চার ছেলে ও চার মেয়ে সহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখেগেছেন।
সোমবার(২১শে ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০টায় তার নিজ বাড়িতে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়েছে। ইসাহাক আলী শরীফের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। তারা বলেছেন উপজেলা আওয়ামীলীগ ইছাহাক আলী শরীফের দোয়া অনুষ্ঠানের আয়োজন করবেন। এবং
মরহুমের শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন এবং পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহু্ তায়ালার নিকট তাঁর বিদেহী আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।