ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৪৭

চলে গেলেন প্রিয় শিক্ষক মোসলেম উদ্দিন

বেতাগী প্রতিনিধি
ফেব্রুয়ারি ৯, ২০২২ ৮:১৫ অপরাহ্ণ
পঠিত: 146 বার
Link Copied!

বেতাগীর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসর প্রধান শিক্ষক, সদালাপী, বিনয়ী ও মিষ্টভাষী বেতাগী সদর ইউনিয়নের লক্ষ্রীপুর গ্রামের বাসিন্দা মো. মোসলেম উদ্দিন গত মঙ্গলবার রাত ৮ টায় নিজগৃহে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

অবসর গ্রহনের পর থেকেই তিনি দীর্ঘ ৭ বছর ধরে অসুস্থ ছিলেন। তিনি দীর্ঘদিন যাবত বার্ধ্যক্যজনিত বিভিন রোগে ভুগছিলেন। তাঁর বয়স হয়েছিল ৭২ বছর।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে এবং এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী আত্মীয় স্বজন রেখে গেছেন।

বুধবার সকাল ১১ টায় জানাজা শেষে তাঁর মরদেহ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

মোসলেম উদ্দিন ১৯৮৩ সালে সহকারি শিক্ষক বিজ্ঞান পদে বেতাগী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে যোগদান করেন। এরপর ১৯৯৭ সাল থেকে তিনি সহকারি প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেন। এরপর ২০০৫ সাল থেকে ২০০৮ সাল পযর প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেন। এরপর তিনি ২০১৫ সালে অবসর গ্রহণ করেন। অবসর গ্রহণের পর থেকেই তিনি অসুস্থ হয়ে বাড়িতে চিকিৎসাধীন ছিলেন।

তিনি সদালাপী, নিরালস কঠোর পরিশ্রমী, বিনয়ী ব্যবহারের অধিাকারী ছিলেন। তাঁর ছাত্র-ছাত্রী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সচিব, জেলা প্রশাসক, প্রকৌশলী , চিকিৎসক, গবেষক বিভিন্ন গুরুত্বপূর্ন দপ্তরের কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন।

তাঁর মৃত্যুতে বেতাগীর সকল শিক্ষকবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।