ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:২৩
আজকের সর্বশেষ সবখবর

ঘরের মধ্যে ঝুলছিল কলেজ শিক্ষার্থী

তালতলী প্রতিনিধি
এপ্রিল ১০, ২০২২ ৪:৫০ পূর্বাহ্ণ
পঠিত: 54 বার
Link Copied!

বরগুনার তালতলীতে সিমা (১৭) নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৯ এপ্রিল) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু।

তিনি জানান, শনিবার সকালে উপজেলার পূর্ব ঝাড়াখালী এলাকায় এ ঘটনা ঘটে। সিমা উপজেলার পূর্ব ঝাড়াখালীর দিনমজুর খালেক আকন্দের মেয়ে এবং তালতলী সরকারি কলেজে দ্বাদশ শ্রেণীর ছাত্রী।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, সিমা তার কলেজের এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়তেন। প্রাইভেটের টাকা দেয়া নিয়ে সকালে সিমা ও তার মায়ের কথার কাটাকাটি হয়। পরে মায়ের সাথে অভিমান নিজ ঘরে গলায় ফাঁস দেয়। খবর পেয়ে তালতলী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

সিমার মা বলেন, আমরা গরিব তবুও মেয়েকে লেখাপড়ার জন্য চেষ্টা করেছি। প্রাইভেটের টাকার জন্য আমার সাথে একটু মনোমালিন্য হয়। তবুও প্রাইভেটের ৫’শ টাকা আমি দিয়েছি কষ্ট করে। এর পরে মেয়ে কলেজে না গিয়ে গলায় ফাঁস দিয়েছে।

তালতলী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুর রহমান বলেন, সীমা বিজ্ঞান বিভাগের ছাত্রী ছিলেন। তবে সে নিয়মিত ক্লাসে আসতো না। তাছাড়া কোন শিক্ষকের কাছে প্রাইভেট পড়তেন সেটা আমার জানা নাই।

তালতলী থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, প্রাথমিকভাবে যতোটুকু জেনেছি সেটা হলো প্রাইভেটের টাকা নিয়ে মায়ের সাথে মনোমালিন্য হয়েছে। এ কারণে হয়তোবা আত্মহত্যা করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।