ঢাকাবৃহস্পতিবার, ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, সকাল ৮:০২
আজকের সর্বশেষ সবখবর

ঘটনাস্থলে না থেকেও মামলার আসামী !

স্টাফ রিপোর্টারঃ মাসুদ রেজা ফয়সাল
জানুয়ারি ১৬, ২০২৩ ৫:৪৬ অপরাহ্ণ
পঠিত: 142 বার
Link Copied!

জমি সংক্রান্ত বিরোধের জেরে ঘটনাস্থলে না থেকেও মামলার আসামী হলেন,মো. কামাল হোসেন ও মো. সেন্টু নামে দুই ব্যাক্তি। এঘটনায় বিচার পেতে বামনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন মলার দুই আসামী।

সোমবার(১৬ জানুয়ারী) সকালে বামনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে বিচার দাবী করেন উপজেলার চাড়াখালী গ্রামের মোসলেম মিয়ার ছেলে মো. কামাল হোসেন ও ছোমেদ মিয়ার ছেলে মো. সেন্টু।

এসময় উপস্থিত ছিলেন, বামনা প্রেসক্লাব সভাপতি মো. নেসার উদ্দিন, সাধারণ সম্পাদক নাসির মোল্লা, সহ সাধারণ সম্পাদক মো. সালেহ উদ্দিনসহ সংবাদিকবৃন্দ।

সংবাদ সম্মেলনে জানান, গত ২ জানুয়ারী বামনা উপজেলা সদরের গোলচত্ত্বরে সকাল ১০টার দিকে চাড়াখালী গ্রামের খালেক মিয়ার ছেলে মো. কবীর হোসেন এর সাথে সোনাখালী গ্রামের মো. মাহাতাফ আকনের সাথে সংঘর্ষ বাঁধে। ঘটনার সময় মো. কামাল হোসেন তার গাজীরপুল এলাকায় তার ব্যবসায়িক প্রতিষ্ঠানে ও মো. সেন্টু তাঁর কর্মস্থলে ছিলেন । কিন্তু জমি সংক্রান্ত বিরোধ থাকায় তাদের দুজনকে সংঘর্ষের ঘটনায় বরগুনা কোর্টে মো. কবীর হোসেন বাদী হয়ে দায়ের করা মামলায় তাদের দুজনকে আসামী করেন।

সংবাদ সম্মেলনে মো. কামাল হোসেন জানান, কবির হোসেন এর বসত বাড়ীতে তিনি জমি পাবেন। ওই জমি নিয়ে তার সাথে বিরোধ ছিলো। তিনি আরো জানান, কবীর হোসেন ঢাকায় মাদকসহ নানা অপকর্মের সাথে জড়িত রয়েছেন।

এব্যাপারে কবির হোসেন এর দায়ের করা মামলার ৩ নম্বর স্বাক্ষী মো. আবুল কালাম জানান, তিনি নিজে অসুস্থ্য মানুষ। কবে কখন এ ঘটনাটি ঘটেছে তা তিনি জানেনই না।

অভিযুক্ত মো. কবীর হোসেন এর সাথে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।