ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৫১

গৃহবধূর আত্মহত্যা চেষ্টার অভিযোগ!

সফিকুল ইসলাম (রাসেল)
মে ১২, ২০২২ ১২:১৩ পূর্বাহ্ণ
পঠিত: 51 বার
Link Copied!

বরগুনা কলেজ রোডের গ্রীন রোডে রতন বনিক (৩৮) এর স্ত্রী বিথি বনিক (৩০) আজ (১০ ই এপ্রিল) বিকেল আনুমানিক ৩ ঘটিকায় নিজ গৃহে আত্মহত্যার চেষ্টা করে।

বিথি বনিকের শাশুড়ী জানান, আমরা গত সোমবার আমার মেয়ের বাড়ি ঝালকাঠি বেড়াতে যাই, আমার ছেলে ও তার স্ত্রী সন্তান বাসায় ছিলো। কিন্তু কালকে মঙ্গলবার (০৯ এপ্রিল) আমার ছেলে তার সন্তানদের নিয়ে আমাদের এখানে আসে তখন বিথি বাসায় একা ছিলো।

তিনি আরো বলেন, আজ বুধবার দুপুরের পরে আমরা বরগুনা বাসায় ফিরলে বাহিরে গেট থেকে দেখেছি বিথি জানালার কাছে দাড়িয়ে আছে। পরে বাসায় ঢুকে তার দরজা বন্ধ দেখে ডাক দিলে কোন সারা না পেয়ে আমরা সবাই দরজা ধাক্কা দিলে ভেঙ্গে যায়।

বিথি বনিকের শাশুড়ী বলেন, দরজা ভেঙ্গে দেখি বিথি গলায় ওরনা পেচিয়ে ঝুলতেছে। তখন আমরা ওরনা কেটে তাকে নামিয়ে বিছানায় শুইয়েছি। অবস্থা খারাপ দেখে তাকে হাসপাতালে নিয়ে যায়।

প্রতিবেশীদের অভিযোগ, রতন ও তার মা প্রায় প্রতিদিনই বিথিকে মারধর করতো, আমরা এরকম চিল্লাপাল্লা প্রায়ই শুনি।

এ বিষয়ে বিথি বনিকের কাকিমা মুঠোফোনে জানায়, বিথিকে ওরা অনেক অত্যাচার করে, সব সময় হুমকি দিতো তোকে জানে মেরে ফেলবো।

তিনি আরো বলেন, এ অত্যাচার নিয়ে কয়েকবার শালিস বৈঠক হয়েছে। এখন আমার মেয়েকে ওরা মেরে ফেলতে চাইছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত বিথিকে বরগুনা হাসপাতালে প্রথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল নিয়ে যাওয়া হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।