ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:৫১

গাছের সাথে এ কেমন শত্রুতা

তালতলী প্রতিনিধি
ফেব্রুয়ারি ২০, ২০২২ ১১:২৪ পূর্বাহ্ণ
পঠিত: 39 বার
Link Copied!

তালতলীর পচাকোড়ালিয়া গ্রামে জমি সক্রান্ত বিরোধের জেরে ২১ টি গাছ কেটে ফেলেছে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা। শুক্রবার (১৮-০২-২০২১) সকালে পচাকোড়ালিয়ার মোল্লা বাড়িতে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও ভুক্তভোগিরা জানান, শুক্রবার সকালে আলমগীর বিশ্বাস (৫০) ও তার ভাই জহিরুল বিশ্বাস (৪৫) এর নেতৃত্বে ফরিদ, আলম সহ ১০/১২ জনের এক দল দেশিয় অস্ত্র সজ্জিত সন্ত্রাসিরা গায়ের জোড়ে হামেজ উদ্দিনের ছেলে জামাল মোল্লার বসত বাড়িতে হামলা চালায়। তারা জোড়পূর্বক ১৪টি মেহগনি, ৬টি চাম্বল ও ১ টি রেইনট্রি গাছ কেটে ফেলে। এসময় এলাকার লোক জন এগিয়ে এলে সন্ত্রাসীরা গাছ ফেলে রেখে পালিয়ে যায়। এই সন্ত্রাসীরা বিগত সময়ও জমি জমা সংক্রান্ত বিরোধ সৃষ্টি করে হুমকি ও চাদা দাবি করে আসছিল।
ভুক্তভোগি জামাল মোল্লা জানান, গত দুই বছর ধরে আজিজুল বিশ্বাসের ছেলে আলমগীর বিশ্বাস (৫০) ও জহিরুল বিশ্বাস (৪৫) দুই ভাই জমি জমা সংক্রান্ত বিরোধ সৃষ্টি করে ২ লাখ টাকা চাদা দাবি করে আসছিল। চাদা না দিলে আক্রোস বশত তারা এ ঘটনা ঘটায়।
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাখাওয়াত হোসেন তপু জানান, এঘটনা এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।