ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:১৮

ক্যাটরিনা-ভিকির বিয়ের দুই মাস পর শুভেচ্ছা জানালেন সালমান

ডেস্ক রিপোর্ট
জানুয়ারি ৩১, ২০২২ ৯:১৬ পূর্বাহ্ণ
পঠিত: 77 বার
Link Copied!

অবশেষে! ক্যাটরিনা কাইফের বিয়ের প্রায় দু-মাস পর ‘প্রাক্তন গার্লফ্রেন্ড’-এর জন্য ‘শাদি মোবারক’ বার্তা গেল সালমান খানের তরফে। অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে নিজের সম্পর্ক বিয়ের আগে পর্য্ন্ত গোপন রেখেছিলেন ক্যাটরিনা। ভাঙা সম্পর্কের বোঝা বয়ে ক্লান্ত অভিনেত্রী এক্কেবারে চাননি এবার তার প্রেম কাহিনিতে কারুর কু-নজর পড়ুক। গত ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা-তে সাতপাকে বাঁধা পড়েন ‘ভি-ক্যাট’। তবে সবচেয়ে আর্শ্চয়ের বিষয় ছিল এই বিয়েতে উপস্থিত ছিলেন না সালমান খান বা তার পরিবারের কোনো সদস্য।

ক্যাটরিনার বলিউড কেরিয়ার নিজের হাতে গড়ে দিয়েছেন সালমান খান। সালমানের ছত্রছায়াতেই ধীরে ধীরে হিন্দি না জানা ব্রিটিশ সুন্দরী বলিউডের প্রথম সারির নায়িকা হয়ে উঠেছেন। তবে সালমানের বোন অর্পিতা খান শর্মা নিজে জানিয়েছিলেন ক্যাটরিনার বিয়ের আমন্ত্রণ পাননি তারা। কেন? সেই প্রশ্নের জবাব মেলেনি।

শেষমেষ বিগবস ১৫-র গ্র্যান্ড ফিনালেতে আচমকাই ক্যাটরিনা কাইফের জন্য অভিনন্দন বার্তা দিলেন সালমান। ক্যামেরার দিকে তাক করে ভাইজান বলে উঠেন, ‘ক্যাটরিনা, শাদি মোবারক হো’।

কিন্তু আচমকাই কেন এ কথা বললেন সালমান? প্রাক্তন বিগবস বিজেতা রুবিনা দিলাইক এবং চলতি সিজনের প্রতিযোগী রাখি সাওয়ান্ত ক্যাটরিনার সুপারহিট আইটেম নম্বর ‘চিকনি চামেলি’তে পারফর্ম করতে দেখা যায়, সেই পারফরম্যান্স শেষেই সালমান অভিনন্দন জানান প্রাক্তনকে।

বিগ বসের গ্র্যান্ড ফিনালে-তে অবশ্য এক নয়, একাধিকবার উঠল ক্যাটরিনা-ভিকির বিয়ের প্রসঙ্গ। শেহনাজ গিল এদিন বলে উঠেন, ‘ক্যাটরিনা কাইফ এখন পঞ্জাবের ক্যাটরিনা হয়ে হয়ে গেছে। কারণ, ভিকি কৌশের সঙ্গে তার বিয়ে হয়ে গেছে। স্যার আপনি খুশিতে থাকুন শুধু, জানি না আমি একটু বেশি বলছি কি না, ক্ষমা করবেন’। এরপর শেহনাজ আরও যোগ করেন, ‘স্যার আপনাকে সিঙ্গেলই মানায়’। এই কথা শুনে সালমান যা জবাব দিলেন তা অবাক করবে আপনাকে। দবাং খান সটান বলে দেন, ‘যখন হয়ে যাব (সিঙ্গেল) তখন নিশ্চই মানাবে’। সালমানের কথা শুনে ধন্দে সকলে, তবে কি কমিডেট সালমান খান? তা অবশ্য খোলসা করলেন না এই বলিউড সুপারস্টার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।