ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:৫২

কুয়াশায় বাস-অটো মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

কলাপাড়া প্রতিবেদক
ফেব্রুয়ারি ২, ২০২২ ১১:৫৬ পূর্বাহ্ণ
পঠিত: 33 বার
Link Copied!

ঘন কুয়াশার কারণে পটুয়াখালীর কলাপাড়ায় বাস-অটো মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও তিনজন আহত হয়েছেন।

২ ফেব্রুয়ারি বুধবার আনুমানিক সকাল ৭ টায় উপজেলার নীলগঞ্জ ইউপির ঢাকা কুয়াকাটা মহাসড়কেট গামইরতলা নামক স্থানে এমন ঘটনা ঘটে।

ঘটনাস্থলে গিয়ে উৎসুক জনতা ও স্বজনদের কাছ থেকে জানা যায় ঢাকা থেকে ছেড়ে আসা কুয়াকাটাগামী যমুনালাইন নামক একটি বাস ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কলাপাড়া গামী মাছ বোঝাই একটি অটো গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এতে অটো ড্রাইভার সহ যাত্রীরা গুরুতর আহত হয়।

আহতদের উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সেলিম তালুকদের(৫৫) ও বাইজিদ প্যাদা (১৪) কে মৃত ঘোষণা করে।

নিহত সেলিম তালুকদার নীলগঞ্জ ইউপির গামইরতলা নিবাসী এবং নিহত বাইজিদ নীলগঞ্জ ইউপির দক্ষিণ গইয়াতলার বাসিন্দা ইউনুস প্যাদার পুত্র।

এছাড়াও যারা আহত হয়েছেন তারা একই ইউনিয়ন দক্ষিন গইয়াতালা গ্রামের বাসিন্দা রসিদ প্যাদার পুত্র (২৩) বছর বয়সী মানুন প্যাদা, বারেক মৃধার পুত্র (৩৫) বছর বয়সী মিজান মৃধা এবং তাহের পুরের বাসিন্দা ওয়াহেদ আকনের পুত্র (২৪) বছর বয়সী আরাফাত আকন।

আহতদের অবস্থা গুরুতর হলে উন্নত চিকিৎসার জন্য তাদের বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।