ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:৫৫

কিশোর গ্যাংয়ের হাতুরিপেটায় মেকানিক জখম (সিসিটিভি ফুটেজ)

কাশেম হাওলাদার
ফেব্রুয়ারি ৯, ২০২২ ১২:০৯ পূর্বাহ্ণ
পঠিত: 171 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটায় কিশোরগ্যাংয়ের হাতুরিপেটায় সুজন ও শাকিল নামের দুই মোটরসাইকেল মেকানিককে জখম হয়েছে।

মঙ্গলবার বিকেল ৫টার দিকে পাথরঘাটা পৌরশহরের বিআরটিসি বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।গুরুতর আহত সুজন ও শাকিলকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গুরুতর আহত সুজন ও শাকিলকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনার সিসিটিভি ফুটেজ সৈকত সংবাদের হাতে এসেছে।

হামলার শিকার পাথরঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন সুজন জানান, মঙ্গলবার বিকেল ৫টার দিকে কিশোর গ্যাং বাবু ও শাকিল বাহীনির নেতৃত্বে সদস্য বাবু শাকিল, শাওন, এসমে রাব্বি, হৃদয়, নাসিম, মাহমুদ ১০-১২ জনের একদল কিশোর সুজনের মোটরসাইকেল গ্যারেজে আসে।

এসময় তারা সুজনের গ্যারেজে মেরামতের জন্য রাখা মোটরসাইকেল নিয়ে যেতে চায়। সুজন ও তার সহকারি মেকানিক শাকিল মোটরসাইকেল দিতে অস্বীকৃতি জানালে ক্ষেপে গিয়ে বাবু ও শাকিলের নেতৃত্বে কিশোর গ্যাং বাহীনি সুজনকে হাতুরিপেটা করে জখম করে। সহকারি মেকানিক শাকিল সুজনকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও হাতুরি ও মোটরসাইকেল মেরামতের যন্ত্রাংশ দিয়ে পিটিয়ে জখম করে চলে যায়।

পরে স্থানীয়রা উভয়কে উদ্ধার কওে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় সুজনের গ্যারেজের অংশিদার সোহেল পাথরঘাটা থানায় লিখিত অভিযোগ করেছেন।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

 

বিস্তারিত দেখুন সিসি ফুটেজ-

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।