ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৩৭

কিশোরের বিরুদ্ধে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ

নিজস্ব প্রতিনিধি
এপ্রিল ২১, ২০২২ ৬:৫৯ অপরাহ্ণ
পঠিত: 53 বার
Link Copied!

বরগুনায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে দুঃসম্পর্কের চাচাত ভাই মাদ্রাসা পড়ুয়া এক কিশোরের বিরুদ্ধে। শিশুটিকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২০ এপ্রিল) দুপুরে সদর উপজেলার ফুলঝুড়ি ইউনিয়নের সাহেবের হাওলা গ্রামে এঘটনা ঘটে। অভিযুক্ত কিশোর আসিব একই এলাকার মন্টু মিয়ার ছেলে।

শিশুটির পরিবার জানায়, বুধবার দুপুরে শিশুটির মা স্থানীয় বাজারে যায়। এসময় শিশুটি বাড়ির উঠোনে খেলছিল। বাড়িতে কেউ না থাকায় আসিব শিশুটিকে জোরপূর্বক বাড়ির পাশের জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণ চেষ্টা করে। একপর্যায়ে শিশুটি অসুস্থ হয়ে পড়লে আসিব পালিয়ে যায়।

পরে শিশুটির মা বাড়িতে ফিরে বিষয়টি জানতে পারেন। সন্ধ্যায় স্বজনদের সহায়তায় অসুস্থ অবস্থায় শিশুটিকে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

শিশুটির মা বলেন, দুপুরে আমি ডাক্তার দেখাতে স্থানীয় বাজারে যাই৷ এসুযোগে আসিব আমার মেয়েকে ধর্ষণ চেষ্টা করে। বিষয়টি জানার পর অসুস্থ অবস্থায় মেয়েকে হাসপাতালে নেয়ার সময় আসিবের চাচারা আমাকে হুমকি দেয়। আমি এঘটনা দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে শিশুটির চিকিৎসার বিষয় নিশ্চিত করেছি। এবিষয়ে থানায় লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।