ঢাকামঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:০৩
আজকের সর্বশেষ সবখবর

কিশোরীকে অপহরণ করে ধর্ষণ, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিনিধি
মার্চ ৯, ২০২২ ১২:৫০ পূর্বাহ্ণ
পঠিত: 577 বার
Link Copied!

বরগুনায় এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ করার অভিযোগ এনে মামলা করেছেন ওই স্কুলছাত্রীর বাবা। মামলায় অভিযুক্ত তিন কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (০৯ মার্চ) সন্ধ্যায় এ বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ।

গ্রেপ্তারকৃতরা হলেন- বরগুনা সদর উপজেলার দক্ষিণ লবনগোলা এলাকার মো. মতলেব আকনের ছেলে মো. মিরাজ (২১), একই এলাকার জলিল হাওলাদারের ছেলে মো. রুমান (২০) ও জাকির ভুইয়ার ছেলে মো. জাহিদুল ইসলাম জাহিদ (২৩)।

এ ব্যাপারে ওসি আলী আহম্মেদ বলেন, দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ এনে বুধবার সকালে থানায় তিনজনের নামোল্লেখ করে পৃথক দুটি মামলা করেন ওই স্কুলছাত্রীর বাবা। অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেপ্তার করে বুধবার বিকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।