ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৫৪
আজকের সর্বশেষ সবখবর

কালমেঘা মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা

পাথরঘাটা প্রতিনিধি
মার্চ ৮, ২০২২ ১:৫৬ অপরাহ্ণ
পঠিত: 138 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটা কালমেঘা মুসলিম মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দিনব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা সবুর।

সন্ধ্যার পরে স্কুল শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রতিযোগিরা নাচ গান কবিতা আবৃতি অভিনয় সহ নানা প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

দীর্ঘ ২৫ বছর পরে ঐতিহ্যবাহী এই স্কুলটিতে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে স্কুলের শিক্ষার্থীরা বিভিন্ন ইভেন্টের ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। এছাড়াও আমন্ত্রিত অতিথিদের জন্য ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন ছিল।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি ছিলেন বরগুনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কালমেঘা মাধ্যমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ফারজানা সবুর রুমকি, পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, কাকচিড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন পল্টু রায়হানপুর ইউনিয়নের চেয়ারম্যান মইনুল ইসলাম কাঠালতলী ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম পাথরঘাটা সদর ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসাইন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।