ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:০৪
আজকের সর্বশেষ সবখবর

কলেজ ছাত্রকে শিকলে বেঁধে নির্যাতন: বিচারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

বেতাগী প্রতিনিধি
জানুয়ারি ৩০, ২০২২ ৭:১৫ অপরাহ্ণ
পঠিত: 38 বার
Link Copied!

বেতাগীতে পাওনা টাকা আদায়ে কলেজ ছাত্র উজ্জ্বল ঢাকীকে শিকলে বেঁধে নির্যাতনের ঘটনায় জড়িত থাকা ব্যবসায়ী আরাফাত ও সাবেক ইউপি সদস্য রাজু মৃধার বিরুদ্ধে এলাকাবাসী মানববন্ধন করেছেন।
শনিবার দুপুরে এ উপজেলার বুড়ামজুমদার ইউনিয়নের থানা কাউন্সিল সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানবন্ধনে ওই এলাকার সকল হিন্দু সম্প্রদায়ের পরিবারের সদস্য, নানা শ্রেণী পেশার মানুষসহ স্কুল-কলেজে পড়ুয়া শিক্ষার্থীদের উপস্থিতি ছিলো।
মানববন্ধনে অংশগ্রহণকারী একাধিক হিন্দু সম্প্রদায়ের লোকজন বলেন, আমরা সংখ্যালঘু বলে স্থানীয় সাবেক ইউপি সদস্য আমাদের বিতারিত করতে চায়। তাছাড়া গেল নির্বাচনে তার পক্ষ না করায় আমাদের ওপর ক্ষীপ্ত হয়ে আছেন। তার নেতৃত্বেই সেদিন উজ্জ্বলকে লোহার শিকল দিয়ে বেঁধে রাখেন ব্যবসায়ী আরাফাত। আমরা সরকারের কাছে এর সুষ্ঠু বিচার চাই।
মানববন্ধনে অংশ নেওয়া একাধিক শিক্ষার্থী জানান, পাওনা টাকা আদায়ে একজন ছাত্রের ওপর এমন অমানবিক নির্যাতন আমরা মেনে নিবো না। এই ঘটনার সঠিক বিচার চাই।এই অপমান পুরো ছাত্র সমাজের।
উল্লেখ্য যে,উপজেলার বুড়ামজুমদার ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বুড়ামজুমদার গ্রামের পুলেরহাট বাজার সংলগ্ন মো.আরাফাত নামের এক ব্যবসায়ীর কাছ থেকে ওই এলাকার বাসিন্দা পরিমল চন্দ্র ঢাকীর ছেলে উজ্জ্বল ঢাকী কিছু টাকা বিকাশের মাধ্যমে ধার হিসেবে নেয় । ধারের টাকা দিতে বিলম্ব হওয়ায় গত সোমবার স্থানীয় সাবেক ইউপি সদস্য মো. রাজু মৃধার সহায়তায় ওই ব্যবসায়ী আরাফাত কলেজ পড়ুয়া ছাত্র উজ্জ্বলকে লোহার শিকল দিয়ে গাছের সাথে বেঁধে রাখে। যার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পরে সংশ্লিষ্ট থানায় জড়িতদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী ও তাঁর পরিবার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।