ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:২০

এস.এস.সি ২০০৭ ও.এইচ.এস.সি ২০০৯ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা

তালতলী প্রতিনিধি
ফেব্রুয়ারি ২৬, ২০২২ ১২:২৮ অপরাহ্ণ
পঠিত: 379 বার
Link Copied!

“বন্ধুর সাথে বন্ধুর পথ, পাড়ি দেবো হোক শপথ”এই স্লোগান নিয়ে উৎসবমুখর পরিবেশে বরগুনার তালতলীতে। এস.এস.সি২০০৭ ও .এইচ.এস.সি ২০০৯ ব্যাচের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২৫ শে ফেব্রুয়ারী রোজ শুক্রবার উপজেলার শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে ১ দিন ব্যাপি এ মিলন মেলা অনুষ্ঠিত হয়।সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত খেলাধুলা সাংস্কৃতি আড্ডায় মেতে থাকে বন্ধুরা।

অনুষ্ঠানে অংশগ্রহণ করা বন্ধুরা বলেন, এই অনুষ্ঠানে অনেক বন্ধুকে এক সঙ্গে পেয়ে তারা ভীষণ আনন্দিত। এজন্য আমাদের ব্যাচের ফেসবুক গ্রুপের এডমিন প্যানেল এবং আয়োজক কমিটির সকলকে ধন্যবাদ জানাই।

অনুষ্ঠান সম্পর্কে মো.তৌহিদুল ইসলাম,নাঈম সহ একাধিক ব্যক্তিরা বলেন “করোনার ভিতর আমরা ফেসবুক গ্রুপটি তৈরি করলেও কখনও সরাসরি একসঙ্গে হতে পারিনি। তাই আমাদের এই মিলন মেলার আয়োজন। পারস্পরিক সহযোগিতার মাধ্যমে বরগুনা জেলার বন্ধুরা যাতে দেশের সকল বন্ধু দের পাশে দাঁড়াতে পারি এটাই প্রত্যাশা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।