ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:৪৪

এসএসসি পরীক্ষার্থীকে মারধর, থানায় মামলা

তালতলী প্রতিনিধি
সেপ্টেম্বর ২৫, ২০২২ ১১:৫৪ অপরাহ্ণ
পঠিত: 74 বার
Link Copied!

বরগুনার তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এক এসএসসি পরীক্ষার্থীকে মারধরের অভিযোগে থানায় মামলা হয়েছে।

রবিবার (২৫ সেপ্টেম্বর) তালতলী থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন তপু এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে শনিবার দুপুরে তালতলী সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় পরিক্ষা কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

পরে ওই দিন বিকালে বিচারের দাবিতে শিক্ষার্থীরা শহরে বিক্ষোভ মিছিল করে এবং ওই রাতেই আহত শিক্ষার্থীর বাবা আবু হানিফ বাদী হয়ে ৬ জনকে আসামি ও ৪/৫ জনকে অজ্ঞতানামা উল্লেখ করে তালতলী থানায় মামলা করেন।

আহত শিক্ষার্থীর নাম শফিকুল ইসলাম। তিনি তালতলী তালুকদার পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

শিক্ষার্থী শফিকুল ইসলামের অভিযোগ, ঘটনার আগের দিন প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে একই বিদ্যালয়ের শিক্ষার্থী মিমের ছবি তুলেন স্থানীয় হৃদয় নামের এক যুবক। এ বিষয়টি শফিকুল তাদের শিক্ষক ফোরকানকে জানালে শিক্ষক ফোকরান হৃদয় ও তার সঙ্গীদের ডেকে বকাঝকা করেন।

এতে হৃদয়সহ মামলার আসামীরা ক্ষিপ্ত হয়ে শনিবার দুপুরে পরীক্ষার হল থেকে শফিকুল বের হলে মারধর করে জখম করে। স্থানীয়রা শফিকুলকে উদ্ধার করে তালতলী হাসপাতালে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন তপু বলেন, পরীক্ষার্থীকে মারধরের ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলতেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।