ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:০৪

এমপির বিরুদ্ধে জমি দখলের অভিযোগ, আমরণ অনশনে বৃদ্ধ

স্টাফ রিপোর্টার
মার্চ ১০, ২০২২ ৭:০২ অপরাহ্ণ
পঠিত: 124 বার
Link Copied!

বরগুনা-২ আসনের সাংসদ শওকত হাচানুর রহমান রিমনের বিরুদ্ধে জমি জবরদখল করে স্থাপনা নির্মাণের অভিযোগ এনে ওই জমি দখলমুক্ত করার দাবিতে আমরণ অনশনে বসেছেন এক বৃদ্ধ।

বৃহষ্পতিবার (১০ মার্চ) সকাল ৮ টায় বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে তিনি জায়নামাজ বিছিয়ে অনশনে বসেন।

ওই বৃদ্ধে নাম বেলায়েত হোসেন। তিনি পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়নের পূর্ব লেমুয়া গ্রামের বাসিন্দা।

বেলায়েত হোসেনের অভিযোগ, কাকচিড়া নৌ পুলিশ ফাঁড়ির সামনে কাকচিড়া-লেমুয়া সড়কের দক্ষিণ পাশে তার পৈত্রিকসূত্রে প্রাপ্ত জমি দখলে নিয়ে স্থাপনা নির্মাণ করছেন বরগুনা-২ আসনের এমপি শওকত হাচানুর রহমান রিমন।

কাজ শুরুর পর তিনি এমপি রিমনের সাথে যোগাযোগ করলেও কোনো ফল হয়নি। পরে পাথরঘাটা থানায় লিখিত অভিযোগ দিয়েছিলেন। কিন্ত কোনো সমাধান হয়নি।

নিরুপায় হয়ে আজ তিনি জমিতে স্থাপনা নির্মাণ বন্ধ ও দখলমুক্ত করার দাবিতে অনশনে বসেছে।

বেলায়েত হোসেন বলেন, ‘আমি এখানে মইরা যাবো, সরকার না বলা পর্যন্ত উঠব না। আমি আমার জমি ফিরে পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাই।’

এব্যাপারে বরগুনা-২ আসনের সাংসদ শওকত হাচানুর রহমান রিমনের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

বৃহস্পতিবার সন্ধ্যায় খোজ নিয়ে জানা গেছে ওই বৃদ্ধ এখনো ডিসি অফিসের সামনে অনশন পালন করছেন। প্রশাসনের কাছ থেকে এখনও তিনি কোন আশ্বাস পাননি বলে জানিয়েছেন বৃদ্ধ বেলায়েত হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।