ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:০৫

এনসিটিএফ ও ইডার আয়জনে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা

বেতাগী প্রতিনিধি
মে ২৩, ২০২২ ৫:৫৯ অপরাহ্ণ
পঠিত: 136 বার
Link Copied!

বরগুনার বেতাগীতে ১৭৮ জন রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

বেতাগী সরকারি কলেজে ইস্পাহানী ইসলামিয়া চক্ষু হাসপাতালের বাস্তবায়নে ইডা’র আয়োজনে ও এনসিটিএফ বেতাগী উপজেলা শাখার সহযোগিতায় সোমবার (২৩ মে ) সকাল ৯ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত স্থানীয় জনগোষ্ঠির মাঝে এ চিকিৎসা সেবা দেওয়া হয়।

ইডার সাধারণ সম্পাদক অলি আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন, বেতাগী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল ওয়ালিদ, বিশেষ অতিথি ছিলেন, বেতাগী প্রেসক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টু।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইস্পাহানী ইসলামি চক্ষু হাসপাতালের ক্যাম্প অর্গানাইজার রতন চন্দ্র শীল, এনসিটিএফ বেতাগী উপজেলা শাখার সভাপতি মোঃ খায়রুল ইসলাম মুন্না, সাধারণ সম্পাদক ইশরাত জাহান লিমা , স্বেচ্ছাসেবক মো: ইমরান হোসেন, মোঃ সালাউদ্দিন বাপ্পি প্রমূখ।

এসময় ১৭৮ জন মানুষকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা, ২৭ জন চোখে ছানী পরা রোগীদের কম খরচে অপারেশনের ব্যবস্থা ও ৩ জনকে সম্পূর্ণ ফ্রী অপারেশনের ব্যবস্থা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।