ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:১৭
আজকের সর্বশেষ সবখবর

এতিম শিশুরা পেল ঈদ উপহার

জাহাঙ্গীর কবির মৃধা
এপ্রিল ৩০, ২০২২ ১১:৫৭ অপরাহ্ণ
পঠিত: 51 বার
Link Copied!

বরগুনার তালতলী উপজেলার পঁচাকোড়ালীয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে ৩’শ এতিম অসহায় শিশুদের মাঝে শনিবার (৩০ এপ্রিল) ১০ টায় বেসরকারি সেচ্ছাসেবী মূলক সংগঠন কিশোর কলি উন্নয়ন পরিষদের পক্ষ থেকে প্রতি বছরের ন্যায় ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- কিশোর কলি উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা এইচ এম মহিববুল্লাহ।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি হামিদা এ্যানীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পঁচাকোড়ালিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ হাবিবুর রহমান পাশা, বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মোঃ বেলাল হোসেন মিলন, পঁচাকোড়ালিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিছুজ্জামান নসা, সমাজসেবক আব্দুস সালা, যুবলীগ নেতা সবুজ হাওলাদার।

ঈদ সামগ্রী বিতরণের অনুষ্ঠান পরিচালনা করেন কিশোর কলি উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক নাঈমুল হাসান রাসেল।

উল্লেখ্য কিশোর কলি উন্নয়ন পরিষদ ১৯৯৭ইং সাল থেকে মানবতার কল্যাণে অসহায় দরিদ্র নিপীড়িত মানুষের পাশে থেকে কাজ করে চলেছেন প্রতিষ্ঠালগ্ন থেকে তারই ধারাবাহিকতায় এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।