ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:৪১

এতিম শিশুদের মাঝে জেলা প্রশাসনের কম্বল বিতরণ

জাহাঙ্গীর কবীর মৃধা
ডিসেম্বর ২৯, ২০২১ ১২:৪৪ অপরাহ্ণ
পঠিত: 75 বার
Link Copied!

শীতে সবচেয়ে বেশি কষ্টে রয়েছে মাদ্রাসার এতিম শিশুরা, ছিন্নমূল ও অসহায় মানুষ। সারাদিনের ক্লান্তি দূর হওয়ার আগেই রাতে বেশকিছু এতিমখানায় ঘুরে ঘুরে শীতার্তদের মাঝে কম্বল নিয়ে হাজির বরগুনার ডিসি ।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাত ১০টার পর শুরু হয় তাদের কম্বল বিতরণ। এই শীতে এতিম শিশুদের, ছিন্নমূল ও অসহায় মানুষদের ভোগান্তির কথা চিন্তা করে বরগুনা জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান গভীর রাতে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন, তাদের মাঝে কম্বল বিতরণ করেছেন।

এ ব্যাপারে জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান বাংলানিউজকে জানান, প্রচণ্ড শীতে মানুষ কষ্ট পাচ্ছে অস্বচ্ছল শিশু শিক্ষার্থীদের কথা বিবেচনা করে তাদের খোঁজখবর নেন এবং তিন শতাধিক কম্বল বিতরণসহ আগামীকাল এতিমখানায় দুপুরে উন্নতমানের খাবারের ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন জেলা প্রশাসক। তিনি আরো বলেন, জেলা প্রশাসক কর্তৃক মানবিক সহায়তা কার্যক্রম এবং শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে।

কম্বল বিতরণী‌ কার্যক্রমে জেলা প্রশাসনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও গণমাধ্যমের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।