ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:১৪
আজকের সর্বশেষ সবখবর

এখনও ১৫ জেলে নিখোঁজ

জাহিদুল ইসলাম মেহেদী
ফেব্রুয়ারি ৭, ২০২২ ৬:২০ অপরাহ্ণ
পঠিত: 87 বার
Link Copied!

বরগুনার পাথরঘাটা থেকে দক্ষিণ বঙ্গোপসাগর ও সুন্দরবন সংলগ্ন এলাকায় ঘূর্ণিঝড়ের কবলে পড়ে ডুবে যাওয়া ট্রলারগুলোর মধ্যে ৫ ট্রলারসহ ১৫ জেলে এখনও নিখোঁজ রয়েছেন। তিন দিনেও তাদের সন্ধান মেলেনি।

বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতি ও সুন্দরবনের দুবলার চর ফিসারম্যান গ্রুপ এখন পর্যন্ত ১৬১ জন জেলে ও ২১টি ট্রলার উদ্ধার করেছে। সোমবার (৭ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন তারা।

এর আগে, শুক্রবার (৪ ফেব্রুয়ারি) রাত সাড় ১০টার দিকে সুন্দরবন সংলগ্ন বঙ্গোপসাগরের কটকা, দুবলার চর, মেহেরআলি, আলোকোল এলাকায় ঝড়ের কবলে পড়ে ২৩টি মাছ ধরার ট্রলার ডুবির ঘটনা ঘটে। এতে ১৭২ জন জেলে নিখোঁজ হন।

বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, বরগুনা ট্রলার মালিক সমিতি, দুবলা ফিশারম্যান গ্রুপ এবং কোস্টগার্ড যৌথভাবে ৫০-৬০টি ট্রলার দিয়ে সাগরে উদ্ধার অভিযান চালাচ্ছে।

এ বিষয় কোস্টগার্ডের অপারেশন অফিসার লে. কমান্ডার লুতফর রহমান বলেন, শনিবার ২টি মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনও উদ্ধার অভিযান অব্যাহত আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।