ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:১৮

এক যুগ পর চার ইউপির ভোট সম্পন্ন

মুনতাসির তাসরিপ, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি
ফেব্রুয়ারি ৭, ২০২২ ৫:২৯ অপরাহ্ণ
পঠিত: 82 বার
Link Copied!

পটুয়াখালীর বাউফলে প্রায় এক যুগ পর অনুষ্ঠিত হয়েছে ইউপি নির্বাচন। এর আগে প্রায় বারো বছর ইউনিয়ন পরিষদের নির্বাচন না হওয়ায় মানুষের মনে হতাশার সৃষ্টি হয়। ভোট দিয়ে আজ স্বস্তি ফিরেছে মানুষের মাঝে।

সোমবার (০৭ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল চারটা পর্যন্ত বাউফলের চারটি ইউনিয়ন বাউফল সদর, দাশপাড়া, নাজিরপুর, মদনপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের ভোট গ্রহণ সম্পন্ন হয়।

শীত উপেক্ষা করে ভোট দিতে আসে ভোটাররা। তবে সকাল থেকে কেন্দ্র গুলোতে তেমন কোনো বিশৃঙ্খলা দেখা যায়নি।

জানা যায়, পৌরসভার সাথে সীমানা নির্ধারণ নিয়ে বিরোধের জোরে প্রায় এক যুগ ধরে এই চারটি ইউনিয়ন এ ইউপি নির্বাচন সংঘটিত হয়নি।

অন্য ইউনিয়ন গুলোতে স্বংয়সম্পূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হলেও ব্যাতিক্রম দাশপাড়া ইউনিয়ন। দাশপাড়ায় হচ্ছে না চেয়ারম্যান নির্বাচন।

এর কারণ, দাশপাড়া ইউনিয়ন থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন এ.এন.এম. জাহাঙ্গীর হোসেন। তিনি দাশপাড়া ইউনিয়ন এর বর্তমান চেয়ারম্যান।

বাউফল সদরের নির্বাচনে নৌকা মার্কা ও চশমা মার্কার ব্যাপক উত্তেজনার মধ্যেও সব মিলিয়ে শান্তিপূর্ণ ভাবেই ভেট গ্রহণ সম্পন্ন হয়েছে।

ভোটারা জানান, প্রায় ১২ বছর পর নির্বাচন পেয়ে ভোটাররা অত্যন্ত আনন্দিত এবং ভোট দিয়ে পছন্দের প্রতিনিধিদের নির্বাচন করতে পারবেন এবার

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।