ঢাকামঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ভোর ৫:০১
আজকের সর্বশেষ সবখবর

উড়তে থাকা ম্যানসিটিকে মাটিতে নামাল টটেনহ্যাম

খেলাধুলা ডেস্ক
ফেব্রুয়ারি ২০, ২০২২ ১২:০৫ অপরাহ্ণ
পঠিত: 90 বার
Link Copied!

পয়েন্ট তালিকার শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটিকে রোমাঞ্চকর ম্যাচে হারিয়ে মাটিতে নামাল টটেনহ্যাম।

শনিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে ঘরের মাঠ ইতিহাদে টটেনহ্যামের কাছে ৩-২ গোলে হেরেছে ম্যানচেস্টার সিটি।

ম্যাচের চতুর্থ মিনিটেই স্বাগতিকদের স্তব্ধ করে টটেনহ্যামকে এগিয়ে নেন কুলুসেভেস্কি। হ্যারি কেনের থ্রু বল ধরে ডান দিক দিয়ে সিটির বক্সে ঢুকেন হিউন মিং সন। সিটির দুই ডিফেন্ডার তাই কাট ব্যাক করে বল বাড়িয়ে দেন কুলুসেভেস্কির দিকে; দেখেশুনে বল জালে জড়ান এই সুইডিশ উইঙ্গার।

২১তম মিনিটে বক্সের ভেতর থেকে ইকাই গুন্দোয়ানের নেওয়া শট সাইড বারে লেগে ফিরে এলে সমতায় ফেরা হয়নি সিটির। তবে ৩৩তম মিনিটে আর হতাশ হতে হয়নি স্বাগতিকদের। সেই গুনদোয়ানের গোলেই সমতায় ফেরে সিটি। রহিম স্টার্লিংয়ের ক্রস পোস্ট ছেড়ে বের হয়ে এসে লুফে নেওয়ার চেষ্টা করেন হুগো লরিস কিন্তু বল পেয়ে যান গুনদোয়ান। স্পার্সের দুই ডিফেন্ডারের মাঝ দিয়ে বল জালে জড়ান এই জার্মান মিডফিল্ডার।

৫৯ মিনিটে সন-কেইনের রসায়নে আবারো এগিয়ে যায় টটেনহ্যাম। বক্সের কোণা থেকে সনের ক্রস সিটির দুই ডিফেন্ডারের মাঝ দিয়ে ঢুকে প্লেসিং শটে লক্ষ্যভেদ করেন ইংলিশ অধিনায়ক হ্যারি কেইন। ৭৩তম মিনিটে হ্যারি কেইন বল জালে জড়ালেও অফসাইডের কারণে গোল হয়নি।

নব্বই মিনিট শেষে যোগ করা দুই মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করে স্বাগতিকদের সমতায় ফেরান রিয়াদ মাহারেজ। বক্সের মধ্যে ক্রিস্টিয়ান রোমেরোর হাতে বল লাগলে ভিএআর চেকে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। তবে যোগ করা পাঁচ মিনিটের মাথায় দারুণ এক গোল করে টটেনহ্যামের জয় নিশ্চিত করেন হ্যারি কেইন।

হেরে গেলেও ২৬ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষেই থাকল সিটি। এক ম্যাচ কম খেলে ৫৭ পয়েন্ট নিয়ে তাদের দিকেই ছুটছে লিভারপুল। ২৩ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে উঠে এলো টটেনহ্যাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।